অটো প্রমোশন নয়, তৈরি হবে মূল্যায়নের গাইডলাইন

আগের সংবাদ

কুড়িগ্রামে রেকর্ড বৃষ্টি, পঞ্চম দফা বন্যার শঙ্কা

পরের সংবাদ

নতুন সিনেমায় স্বর্ণা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ৮:১০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ৮:১৩ অপরাহ্ণ

সর্বশেষ বড় পর্দায় দেখা দিয়েছিলেন রানআউট সিনেমার মাধ্যমে। এরপর সিনেমা থেকে দূরে থাকলেও ছোটপর্দায় নাটক, বিজ্ঞাপনসহ বেশ কিছু কাজ করে যাচ্ছিলেন অভিনেত্রী রোমান স্বর্ণা। এসব ব্যস্ততার মধ্যে শোনালেন নতুন খবর, বড়পর্দার জন্যে অভিনয় করবেন তিনি।

বীরত্ব নামক সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে স্বর্ণাকে। নতুন এ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, চরিত্রটির জন্য প্রযোজক বিশেষভাবে আমাকে ঠিক করেন। এরপর গল্প পড়ে আমারো ভালো লাগে। যার কারণে যুক্ত হওয়া।

আগামী মাসে ৬ তারিখ থেকে সিনেমার শুটিংয়ে যুক্ত হবেন স্বর্ণা। এ নিয়ে প্রস্তুতি কেমন জানতে চাইলে তিনি বলেন, ইতোমধ্যেই চরিত্রটি নিয়ে নির্মাতার সঙ্গে বিস্তারিত আলোচনা হয়েছে। চরিত্র নিয়ে কাজ করছি। যেহেতু শুটিংয়ে সময়ও খুব বেশি নেই। তাই অন্যান্য বিষয়েও নিজেকে একটু গুছিয়ে নিচ্ছি।

‘বীরত্ব’ সিনেমাতে মূখ্য চরিত্রে অভিনয় করবেন ইমন, নিশাত নাওয়ার সালওয়া এবং অন্যান্য চরিত্রে অভিনয় করবেন নিপুণ, আহসান হাবিব নাসিম, বড়দা মিঠু প্রমুখ। শুক্লা বণিকের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়