পর্যটকরা ভিড় করছেন শ্রীমঙ্গলের সাদা বনে

আগের সংবাদ

সুয়ারেজকে ৯ মিলিয়ন ইউরোতে নিল অ্যাটলেটিকো

পরের সংবাদ

ডিফেন্ডারকে থুথু মেরে নিষিদ্ধ ডি মারিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ২:২৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ২:২৪ অপরাহ্ণ

ডিফেন্ডার আলভারো গঞ্জালেসকে থুতু মেরেছেন ডি মারিয়া। আর সেটিই বুঝি কাল হলো তার। চার ম্যাচ নিষিদ্ধ হতে হলো পিএসজির এই আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়াকে। পিএসজি-মার্শেই ম্যাচের মারামারির ঘটনার জেরেই ডি মারিয়াকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে ফ্রেঞ্চ লিগ কর্তৃপক্ষ।

ঘটনা গত ১৪ সেপ্টেম্বর। প্রতিপক্ষ অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে ওই ম্যাচে ০-১ গোলে হেরেছিল পিএসজি। টানা দ্বিতীয় হারে সেদিন ম্যাচের শেষ দিকে মেজাজ ধরে রাখতে পারেননি নেইমার-ডি মারিয়ারা। মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়েরা।

এ ঘটনায় রেফারি সরাসরি লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দিয়েছিলেন দুই দলের চার ফুটবলারকে। পিএসজির পারেদেস ও কুরজাওয়া এবং মার্শেইর বেনেদেত্তো ও জর্দান আমাভি লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন। পরে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি দেখে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারকেও লাল কার্ড দেখান রেফারি।

তবে রেফারি বা ভিএআরের চোখ এড়িয়ে গেলেও মার্শেইর কোচ আন্দ্রে ভিলাস বোয়াস পরে অভিযোগ করেন তার দলের ডিফেন্ডার আলভারো গঞ্জালেসকে থুতু মেরেছেন ডি মারিয়া। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হয়। তদন্ত করেই ডি মারিয়াকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে লিগ কর্তৃপক্ষ। যদিও নিষিদ্ধ করার কারণ হিসেবে থুতু ছিটানোর কথা উল্লেখ করেনি কর্তৃপক্ষ।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়