×

বিনোদন

ঢাকাই সিনেমায় আরেক পূর্ণিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ এএম

ঢাকাই সিনেমায় আরেক পূর্ণিমা

পূর্ণিমা বৃষ্টি

‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রং পাল্টানোর পরিক্রমাকে নিয়ে সৌরভ কুণ্ডুর পরিচালনায় প্রথম সিনেমা ‘গিরগিটি’। এ বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল সিনেমাটির প্রথম লটের শুটিং। এ বি এম সুমন এবং তাসকিন রহমান অভিনয় করছেন ‘গিরগিটি’র প্রধান দুটি চরিত্রে। তাদের বিপরীতে থাকছেন দুজন নায়িকা। এর মধ্যে নাইরুজ সিফাতকে নিয়ে প্রথম অংশের শুটিং সম্পন্ন করেছেন নির্মাতা।

খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘গিরগিটি’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এবার সিনেমার মূল নায়িকা চূড়ান্ত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আপস্টুডিও। নতুন এই নায়িকার নাম পূর্ণিমা বৃষ্টি। সিনেমায় তাসকিন রহমান ও এ বি এম সুমনের বিপরীতে দেখা যাবে তাকে। ছোটপর্দায় নিয়মিত কাজ করলেও এবারই প্রথম সিনেমার মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হচ্ছে পূর্ণিমা বৃষ্টির।

এর আগে গ্রামীণফোন, রঙ বাংলাদেশ, প্যারাসুট, প্রাণ, গোদরেজ, মার্কস, ডানো, লাভেলো, ম্যাগি, লেক্সাস, গøাক্সোস, অলটাইম প্রভৃতি পণ্যের মডেল হিসেবে দেখা গেছে তাকে। পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘গিরগিটি’ সিনেমার গল্পটি আমার ভীষণ ভালো লেগেছে। এই সিনেমার নায়িকা হিসেবে বড়পর্দায় আমার অভিষেক হবে, ব্যাপারটি সত্যিই অনেক বেশি আনন্দের। সিনেমাটির চরিত্রের সঙ্গে নিজেকে উপযোগী করে তুলতে এরই মধ্যে নানাবিধ প্রস্তুতি সম্পন্ন করেছি। বলা যায়, নিজেকে ভেঙে নতুন করে গড়তে হয়েছে। আর ‘ঢাকা অ্যাটাক’ দেখার পর থেকেই আমি তাসকিন এবং সুমনের অভিনয়ের ভক্ত। সিনেমায় তাদের সঙ্গে আমার রসায়নটা ভালোভাবে ফুটিয়ে তোলার সর্বাত্মক চেষ্টা থাকবে।

সিনেমাটির নির্মাতা সৌরভ কুণ্ডু বলেন, করোনা পরিস্থিতির কারণে সিনেমার দ্বিতীয় ধাপের কাজ শেষ করতে পারিনি। আশা করছি, অক্টোবর মাস থেকেই গিরগিটি টিম আবার শুটিংয়ে ফিরতে পারবে। নায়িকার জন্য আমরা অনেকের কথা ভাবলেও, গল্পের প্রয়োজনে পূর্ণিমা বৃষ্টিকে চরিত্রটির সঙ্গে যথেষ্ট মানানসই মনে হয়েছে।

উল্লেখ্য, ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। ‘গিরগিটি’তে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, ফকরুল বাসার, হামিদুর রহমান প্রমুখ। এদিকে এই সিনেমার টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। ব্যান্ডটি এবারই প্রথম সিনেমায় কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App