×

রাজধানী

টিকিটের দাবিতে প্রবাসীদের বিক্ষোভ অব্যাহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:১০ পিএম

সৌদি আরবে যাওয়ার জন্য বিমানের টিকিটের দাবিতে আজও বিক্ষোভ অব্যাহত রয়েছে প্রবাসীদের। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর কাওরান বাজারের সোঁনারগাও হোটেলে অবস্থিত সৌদি এয়ারলাইন্সের সামনে বিক্ষোভ শুরু করেন প্রবাসীরা।

সকালে থেকেই তারা জড়ো হতে শুরু করে একপর্যায়ে তাঁরা বিক্ষোভ করেন। পরে সকাল সাড়ে ৯টার দিকে দাবি-দাওয়া তুলে ধরার জন্য কাজী নজরুল ইসলাম এভিনিউ ধরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয় এবং জনকল্যাণ মন্ত্রণালয়ের উদ্দেশে যাত্রা শুরু করেন।

এদিকে করোনার কারণে ৬ মাস ফ্লাইট বন্ধ থাকার পর ২৫২ জন প্রবাসী নিয়ে প্রথম বুধবার (২৩ সেপ্টেম্বর) ভোর রাতে একটি ফ্লাইট ঢাকা ছেড়ে সৌদি বিমানবন্দরে অবতরণ করে। বিক্ষোভে প্রবাসীদের প্রতিনিধি বলেন, আমাদের প্রতিনিধি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে গিয়েছে, কিন্তু সেখান থেকে কোনো সুরাহা আসেনি। আমরা আজ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের উদ্দেশে সবাই রওনা দেব। সেখানে যদি কোনো ফয়সালা না করা হয়, আমরা তাৎক্ষণিকভাবে সেখানে অবস্থান নেব। কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই আমরা এখন পররাষ্ট্র, জনকল্যাণ এবং প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়গুলোয় যাবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App