×

সারাদেশ

ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৭ পিএম

ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, আহত ৩

নওগাঁর আত্রাই উপজেলার জগদাশ গ্রাম ও এর পার্শ্ববর্তী ইসলামগাঁতী এলাকার ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এ সময় দেয়াল চাপায় ৩ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের জগদাশ গ্রাম ও এর পার্শ্ববর্তী এলাকায় একটি ঘূর্ণিঝড় আঘাত হানে। এতে প্রায় ৫০টি পরিবারের শতাধিক কাঁচাপাকা ঘর বিধ্বস্ত ও বহু গাছপালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

জগদাশ গ্রামের বাসিন্দা আমিরুল ইসলাম ও দগদাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক  মো.হেলালুর রহমান জানান,সন্ধ্যায় মেঘের গর্জন হঠাৎই ঝড় ১০ মিনিটের এই ঘূর্ণিঝড়ের আঘাতে প্রায় অর্ধশত বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে। গাছপালা ভেঙে আত্রাই হতে সিংড়া যোগাযোগ বিচ্ছিন্ন। এ ছাড়াও বিদ্যুতের বেশ কয়েকটি খুঁটি ওপড়ে গেছে। এ ঘটনার পর থেকে এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

উপজেলা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার ও সড়কে উপড়ে থাকা গাছপালা অপসারণের চেষ্টা চলছে বলে ফায়ার সার্ভিসের একটি সূত্রে হতে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App