×

বিনোদন

কোয়ারেন্টাইনে থেকেই চলছে ফারুকের চিকিৎসা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৩ এএম

কোয়ারেন্টাইনে থেকেই চলছে ফারুকের চিকিৎসা

নায়ক ফারুক। ফাইরল ছবি

উন্নত চিকিৎসার জন্য গত ১৩ সেপ্টেম্বর বাংলা সিনেমার স্বর্ণালি যুগের নায়ক ও সাংসদ ফারুককে সিঙ্গাপুরে নেয়া হয়। বর্তমানে সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি তিনি। করোনাকালীন নির্দেশনা মেনে হাসপাতালে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে তাকে। পাশাপাশি নায়কের স্ত্রী ফারহানা ফারুকও সিঙ্গাপুরে গিয়ে আলাদা রুমে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে কোয়ারেন্টাইন অবস্থাতেই ফারুকের চিকিৎসা শুরু করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ বিষয়গুলো নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, নায়ক ফারুক ও তার স্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। তারা দুজনেই কোয়ারেন্টাইনে আছেন। এই অবস্থায় থেকেই নায়কের চিকিৎসা শুরু হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নায়ক ফারুক। সিঙ্গাপুরে নেয়ার আগে ঢাকার দুটি হাসপাতালে তাকে চিকিৎসা করিয়েছেন তার পরিবার। কিন্তু জ্বর কোনোভাবেই কমছিল না। এর মধ্যে দুবার তার করোনা পরীক্ষা করা হলেও ফল নেগেটিভ আসে। পরে পরিবার নায়ক ফারুককে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করানোর ইচ্ছে প্রকাশ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App