মেঘনার জোয়ারে কমলনগর-রামগতির নিম্নাঞ্চল প্লাবিত

আগের সংবাদ

ব্রাজিল-আর্জেন্টিনা ও ভারতীদের সৌদি ভ্রমণে নিষেধাজ্ঞা

পরের সংবাদ

দোকান ভাড়া নেয়ার কথা বলে ব্যবসায়ীর পায়ে গুলি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ১০:২০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ১০:৩৪ অপরাহ্ণ

রাজধানীর খিলগাঁও নাগদারপার এলাকায় দুর্বৃত্তদের গুলিতে মমিন আলী (৪৯) নামের এক ব্যবসায়ী আহত হয়েছে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে।

আহত মমিন আলী জানান, তিনি সবুজবাগ মাদারটেক এলাকায় নিজ বাড়িতে থাকেন। মাছের খামার ও দুইটি দোকান আছে তার। সন্ধ্যায় মাছের খামার দেখতে গেলে এক মোটরসাইকেলের দুজন যুবক তার পথ আটকে দাঁড়িয়ে তাকে বলে যে তারা দোকান ভাড়া নিবে। তখন ওই দুই যুবককে নিয়ে দোকান দেখাতে যান তিনি। তখনই কিছু বুঝে উঠার আগেই তাকে লক্ষ্য করে গুলি করে। একটি গুলি তার ডান পায়ের উরুতে লাগে। পরে চিৎকার দিলে পালিয়ে যায় তারা।

তবে ওই দুই যুবকের পরিচয় বা কি কারণে তাকে গুলি করেছে তা জানতে পারেনি তিনি। এলাকায় কারোর সাথে কোনো দ্বন্দ্বও নেই তার। ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মমিন আলীর ডান পায়ের রানে একটি গুলি লেগেছে জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়