নেইমার নিজেই একজন বর্ণবাদী!

আগের সংবাদ

ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক মামুনকে অব্যাহতি

পরের সংবাদ

ভোরের কাগজের সংবাদ প্রকাশ

জনদুর্ভোগ লাগবে শিগগিরই সেতু পুনঃনির্মাণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ৯:৪২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ৯:৪২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগরে কাদিরপন্ডিতের হাট উচ্চ বিদ্যালয় সংলগ্ন ডাকাতের সেতুটি প্রবল স্রোতে ভেঙে তলিয়ে যাওয়ার পর জনদুর্ভোগ লাগবে ভোরের কাগজে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) “কমলনগরে খালের পেটে সেতু” শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়।

ওই সংবাদটিতে উপজেলার চরলরেন্স বাজার, করইতলা বাজার, চৌধুরী বাজার, ভক্তপাড়া বাজার, নবীগঞ্জ বাজার ও আশপাশে এলাকার কয়েক হাজার মানুষের যোগাযোগ ব্যবস্থা অচল হয়ে পরার বিষয়ে প্রতিকার চেয়ে সেতু পুনঃনির্মাণের দাবি তুলে ধরা হয়। সংবাদটি স্থানীয় সাংসদ মেজর (অব:) আব্দুল মান্নান এমপির নজরে আসলে সেতুটি পুনঃনির্মাণের ঘোষনা দেন তিনি।

এদিকে সেতুটি পুনঃনির্মাণ হওয়ার খবরে স্থানীয়দের মাঝে ফিরে আসে স্বস্তি। তারা ভোরের কাগজের প্রকাশিত সংবাদের গুরুত্বের প্রতি আস্থাশীল বলে জানিয়েছেন।

স্থানীয় এমপির প্রতিনিধি ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম নুরুল আমিন মাষ্টার জানান, অস্বাভাবিক জোয়ারের পানির তীব্র স্রোতে ডাকাতের সেতুটি ভেঙে গিয়ে সমস্যার সৃষ্টি হয়। এ বিষয়ে ভোরের কাগজ পত্রিকার সংবাদটি আমার দৃষ্টিগোচর হলে জনদুর্ভোগ লাগবে অল্প সময়ের মধ্যে সেতুটি পুনঃনির্মাণ করার জন্য এমপি’র সঙ্গে যোগাযোগ করি। যার ফলশ্রুতিতে সেতুটি পুনঃনির্মাণ করার জন্য আমাকে নির্দেশ দিয়েছেন তিনি।

আশা করি, কয়েকদিনের মধ্যে সেতুটি আগের প্রাণচাঞ্চল্য ফিরে পাবে। মফস্বল এলাকার বিভিন্ন সমস্যা সম্ভাবনার বিষয় তুলে ধরে ভোরের কাগজ এদেশের মানুষের আস্থা অর্জন করে চলেছে বলেও গুরুত্বারোপ করেন তিনি।

এ বিষয়ে স্থানীয় সাংসদ সদস্য মেজর (অবঃ) আব্দুল মান্নান এমপি’র সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়