নূর ও তার সহকর্মীদের ওপর হামলা ও গ্রেপ্তারের নিন্দা ছাত্র ফ্রন্টের

আগের সংবাদ

অনলাইন পত্রিকার নিবন্ধনে লাগবে ১০ হাজার টাকা

পরের সংবাদ

ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, আহত ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ৪:৩৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ৬:১৫ অপরাহ্ণ

নওগাঁর আত্রাই উপজেলার জগদাশ গ্রাম ও এর পার্শ্ববর্তী ইসলামগাঁতী এলাকার ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এ সময় দেয়াল চাপায় ৩ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের জগদাশ গ্রাম ও এর পার্শ্ববর্তী এলাকায় একটি ঘূর্ণিঝড় আঘাত হানে। এতে প্রায় ৫০টি পরিবারের শতাধিক কাঁচাপাকা ঘর বিধ্বস্ত ও বহু গাছপালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

জগদাশ গ্রামের বাসিন্দা আমিরুল ইসলাম ও দগদাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো.হেলালুর রহমান জানান,সন্ধ্যায় মেঘের গর্জন হঠাৎই ঝড় ১০ মিনিটের এই ঘূর্ণিঝড়ের আঘাতে প্রায় অর্ধশত বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে। গাছপালা ভেঙে আত্রাই হতে সিংড়া যোগাযোগ বিচ্ছিন্ন। এ ছাড়াও বিদ্যুতের বেশ কয়েকটি খুঁটি ওপড়ে গেছে। এ ঘটনার পর থেকে এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

উপজেলা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার ও সড়কে উপড়ে থাকা গাছপালা অপসারণের চেষ্টা চলছে বলে ফায়ার সার্ভিসের একটি সূত্রে হতে জানানো হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়