ঢাকাই সিনেমায় আরেক পূর্ণিমা

আগের সংবাদ

টিকিটের দাবিতে প্রবাসীদের বিক্ষোভ অব্যাহত

পরের সংবাদ

কোয়ারেন্টাইনে থেকেই চলছে ফারুকের চিকিৎসা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ১১:৫৩ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ১:৫২ অপরাহ্ণ

উন্নত চিকিৎসার জন্য গত ১৩ সেপ্টেম্বর বাংলা সিনেমার স্বর্ণালি যুগের নায়ক ও সাংসদ ফারুককে সিঙ্গাপুরে নেয়া হয়। বর্তমানে সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি তিনি। করোনাকালীন নির্দেশনা মেনে হাসপাতালে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে তাকে। পাশাপাশি নায়কের স্ত্রী ফারহানা ফারুকও সিঙ্গাপুরে গিয়ে আলাদা রুমে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে কোয়ারেন্টাইন অবস্থাতেই ফারুকের চিকিৎসা শুরু করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ বিষয়গুলো নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, নায়ক ফারুক ও তার স্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। তারা দুজনেই কোয়ারেন্টাইনে আছেন। এই অবস্থায় থেকেই নায়কের চিকিৎসা শুরু হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নায়ক ফারুক। সিঙ্গাপুরে নেয়ার আগে ঢাকার দুটি হাসপাতালে তাকে চিকিৎসা করিয়েছেন তার পরিবার। কিন্তু জ্বর কোনোভাবেই কমছিল না। এর মধ্যে দুবার তার করোনা পরীক্ষা করা হলেও ফল নেগেটিভ আসে। পরে পরিবার নায়ক ফারুককে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করানোর ইচ্ছে প্রকাশ করেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়