×

সারাদেশ

কুড়িগ্রামে রমরমা আইপিএল জুয়ার আসর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৮ পিএম

কুড়িগ্রামে রমরমা আইপিএল জুয়ার আসর

আইপিএল জুয়া খেলার সময় আটক করা হয় ৮ জনকে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কুড়িগ্রামের সর্বত্রই বসছে রমরমা জুয়ার আসর। অভিনব কায়দায় টিভির পর্দার সামনের এসব আসর থেকে ৮ জনকে আটক করেছে পুলিশ। এসময় জুয়া খেলার টাকা, কয়েকটি মোবাইল ফোন ও একটি টেলিভিশন জব্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার(২১ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে জেলার উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের বকসি বাজারে একটি ইলেকট্রনিক্স দোকানে ক্রিকেট খেলার সময়  টিভিতে খেলা দেখে প্রকাশ্যে টাকা দিয়ে বাজি ধরেছিলেন কয়েকজন। গোপনসূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হোকডাঙ্গা ফকিরপাড়া গ্রামের আবু মুছা (৩২), নুর ইসলাম(২২), বদিউজ্জামান(২৫), আনিছুর মন্ডল(৩০), শাহীন আলম(১৭),সুজন মিয়া(১৯), বকুল মিয়া(২৪) ও রাজু মিয়া(৩৫)কে আটক করে থানায় নিয়ে আসে।

উলিপুর থানার এসআই রাসেল মহমুদ সাংবাদিকদের জানান, সোমবার রাতে টেলিভিশনে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর  মধ্যে ম্যাচ চলাকালীন সময়ে জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে বকসি বাজারে আনিছুর মন্ডল নামক এক ব্যক্তির ইলেকট্রনিক্স দোকানে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়।

উলিপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা রুজু করে জেল-হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App