নীরবতা ভাঙছে না লঙ্কান বোর্ড

আগের সংবাদ

স্কুল-বন্যা আশ্রয় কেন্দ্র গিলে ফেললো যমুনা

পরের সংবাদ

সুইমিংপুলে বিকিনিতে ভাইরাল অন্তঃসত্ত্বা আনুষ্কা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০ , ১২:০১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২০ , ৪:১৭ অপরাহ্ণ

আইপিএলের ময়দানে নেমে পড়েছেন ক্যাপ্টেন কোহলি। এদিকে অন্তঃসত্ত্বা আনুষ্কা শর্মা চুটিয়ে উপভোগ করছেন নিজের অবসর। সুইমিং পুলে নেমে পড়েছিলেন বিকিনি পরে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়।

কালো বিকিনিতে সুইমিং পুলের ঠান্ডা জল বেশ উপভোগ করেছেন আনুষ্কা। ছবিতে তাঁর ‘বেবি বাম্প’ সুস্পষ্ট। মুখে রয়েছে তৃপ্তির হাসি। বিশ্ব কৃতজ্ঞতা দিবস উপলক্ষেই ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী।

ক্যাপশনে লেখক একার্ট টোলে এবং রাম দাসের লেখা ব্যবহার করেছেন জানিয়েছেন, জীবনে যা কিছু পেয়েছেন তাতে কৃতজ্ঞ হওয়াটাই সুখী থাকার মূল অবলম্বন। সেই মানুষদের কৃতজ্ঞতা জানিয়েছেন যাঁরা পাশে দাঁড়িয়ে পৃথিবীর যাবতীয় ভালো দিকগুলো তাঁর সামনে তুলে ধরেছেন। বিশ্বাস করতে শিখিয়েছেন। আর তাঁকেও অন্যের জন্য ভাল কিছু করতে অনুপ্রেরণা জুগিয়েছেন।

বিশ্ব কৃতজ্ঞতা দিবসে ছবি পোস্ট করেছেন আয়ুষ্মান খুরানাও। সুজিত সরকার থেকে অনুভব সিনহা- নিজের প্রত্যেক পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন তিনি প্রত্যেকটি ছবিতে নতুন কিছু শেখানোর জন্য।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়