ফুলছড়ির প্রতিবন্ধী সাদিককে দেখতে গেলেন ইউএনও

আগের সংবাদ

বেরিয়ে এলো মালেক ওরফে বাদল উত্থানের রহস্য

পরের সংবাদ

অক্ষয় আমাকে ব্যবহার করে ছেড়ে দিয়েছে

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০ , ৭:২০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২০ , ৭:২০ অপরাহ্ণ

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ তুললেন তার একসময়ের প্রেমিকা আরেক তারকা অভিনেত্রী শিল্পা শেঠি। তার অভিযোগ, ‘অক্ষয় কুমার আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে এবং সময়মত অন্য আর একজনকে পেয়ে যাওয়ার পর আমায় ছেড়ে দিয়েছে।

শিল্পা ছাড়াও অক্ষয়ের সাথে জড়িয়ে বেশ কয়েকজন তারকা অভিনেত্রীর নামে গুঞ্জন ছড়িয়েছে বলিউড পাড়ায়। এ তালিকায় রাভিনা ট্যান্ডন, শিল্পা শেঠি থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া এমনকি ক্যাটরিনা কাইফের নামও রয়েছে। অক্ষয় নাকি সম্পর্কে ইতি টেনে এদের প্রত্যেকেরই মন ভেঙেছেন। তিনি একের পর এক নারীর সাথে প্রেমের খেলার জন্য বলিউডে ‘ক্যাসানোভা’ নামেও পরিচিত। রাভিনা ট্যান্ডনের সঙ্গে বাগদান হওয়ার পরও সম্পর্কচ্ছেদ করেন অক্ষয়। এতে ভয়াবহভাবে ভেঙে পড়েছিলেন রাভিনা। একই অভিজ্ঞতা হয়েছিল শিল্পা শেঠিরও।

অভিনেত্রী শিল্পা শেঠি ও অক্ষয় কুমার

ভারতীয় একটি সংবাদমাধ্যমে শিল্পা শেঠি জানিয়েছেন, অক্ষয় কুমার যে আসলে তার হৃদয়ের সঙ্গে খেলা করেছেন সেই বিষয়টি মেনে নিতেই তার খুব কষ্ট হয়েছিল। তার সঙ্গে থাকার মধ্যেই অন্য আরেকজনের সাথেও অক্ষয়ের সম্পর্ক ছিলো বলেও অভিযোগ করেন তিনি।

শিল্পা বলেন, ‘আমি ভাবতেও পারিনি আমার সঙ্গে থাকাকালীন আরো একটি সম্পর্ক ছিল অক্ষয়ের। সে আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে এবং সময়মত অন্য আর একজনকে পেয়ে যাওয়ার পর আমায় ছেড়ে দিয়েছে।

শিল্পা শেঠি ও অক্ষয় কুমার

তিনি আরো বলেন, ‘আমি একমাত্র অক্ষয়ের বিষয়ে সত্যিই দুঃখ পেয়েছিলাম। কিন্তু আমি নিশ্চিত ও এই সমস্ত কিছু ফিরে পাবে। অতীত সহজে ভোলা যায় না। তবে আমি খুশি যে আমি খুব তাড়াতাড়ি এগিয়ে যেতে পেরেছি।’ ভবিষ্যতে আর কোনদিন অক্ষয়ের সঙ্গে কাজ করবেন না বলেও জানান শিল্পা। নানা জনের সাথে প্রেমের সম্পর্কের গুঞ্জন থাকলেও শিল্পা শেঠিদের সমসাময়িক আরেক অভিনেত্রী টুইঙ্কল খান্নার সাথেই ২০০১ সালের ১৭ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অক্ষয়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়