×

জাতীয়

শফীকে নি‌য়ে কটু‌ক্তি করায় হেফাজ‌তের প্রতিবাদ সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:২৬ পিএম

শফীকে নি‌য়ে কটু‌ক্তি করায় হেফাজ‌তের প্রতিবাদ সভা

হেফাজ‌তে ইসলা‌মের প্রয়াত আমীর আল্লামা আহম্মদ শফী ও ইসলাম নি‌য়ে সালথা উপ‌জেলার বল্লভ‌দি ইউনিয়‌নের বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম কর্তৃক ফেসবু‌কে কটু‌ক্তিমূলক আপ‌ত্তিকর পোষ্ট করায় হেফাজ‌তে ইসলা‌মের পক্ষ থে‌কে তীব্র নিন্দা জানা‌নোসহ প্রতিবাদ সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপজেলা হেফাজ‌তে ইসলাম এর আয়োজ‌নে সোমবার (২১ সেপ্টেম্বর) সে‌প্টেম্বর বাদ আসর সালথা বাজার জা‌মে মস‌জি‌দে এই প্র‌তিবাদ সভা অনু‌ষ্ঠিত হয়।

ফ‌রিদপুর জেলা হেফাজ‌তে ইসলামের সি‌নিয়র সহসভাপ‌তি মাওলানা নিজামু‌দ্দিন এর সভাপ‌তিত্বে এসময় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা হেফাজ‌ত ইসলা‌মের সভাপ‌তি হা‌ফেজ মো. মোস্তফা কামাল, সি‌নিয়র সহসভাপ‌তি মুফ‌তি ম‌ফিজুর রহমান, সহসভাপ‌তি মাওলানা ইউনুস আলী, যুগ্ন সাধারন সম্পাদক মাওলানা জিনাতুল ইসলাম, বাবু মজুমদার, মাওলানা সামসু‌দ্দিন, মাওলানা ম‌াহফুজুর রহমান, হা‌ফেজ আকরাম আলী প্রমূখ।

প্র‌তিবাদ সভায় এই ঘটনার তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জা‌নি‌য়ে বলা হয়, আগামী ২৪ ঘন্টার ম‌ধ্যে তার নিজ ফেসবুক আই‌ডি থে‌কে জা‌তির কা‌ছে ক্ষমা চাওয়ার পাশাপা‌শি ফ‌রিদপুর জেলার অন্যতম দুজন আ‌লে‌মে দ্বীন মাওলানা জহুরুল হক সা‌হেব (পুরুড়া হুজুর) এবং মাওলানা আকরাম আলী সা‌হেব (বা‌হির‌দিয়ার হুজুর) এর নিকট উপ‌জেলা প্রশাসন এর কর্মকর্তা‌দের সাম‌নে তওবা কর‌তে হ‌বে। প্রদত্ত শর্ত না মান‌লে আগামী ২৪ শে সে‌প্টেম্বর দুপুর ১২ টায় সালথা উপ‌জেলা প‌রিষ‌দের সাম‌নে বৃহৎ মানববন্ধনসহ হেফাজ‌তে ইসলা‌মের পক্ষ থে‌কে ক‌ঠিন আ‌ন্দোলন গ‌ড়ে তোলা হ‌বে।

এ‌ই বিষ‌য়ে বল্লভ‌দি ইউনিয়‌নের চেয়ারম্যান নুরুল ইসলাম টে‌লি‌ফো‌নে ব‌লেন, ইসলাম ও আল্লামা আহম্মদ শ‌ফী সা‌হেব কে নি‌য়ে কে বা কারা আমার নাম ও ছ‌বি ব্যবহার ক‌রে কটু‌ক্তিমূলক পোষ্ট ক‌রে‌ছে এটা অত্যন্ত দুঃখজনক, তারপ‌রেও এই বিষ‌য়ে আমার ‌ফেসবুক আই‌ডি থে‌কে দুঃখ প্রকাশসহ ক্ষমা চে‌য়ে‌ছি। একজন মুস‌লিম হি‌সে‌বে প্র‌য়োজ‌নে স্থানীয় শীর্ষ আ‌লেম‌দের সা‌থে ব‌সে বিষ‌টির সমাধান কর‌বো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App