×

বিনোদন

জয়ার গোপনে ১৫ দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৯ পিএম

জয়ার গোপনে ১৫ দিন

জয়া আহসান

জয়ার গোপনে ১৫ দিন

ছবির একটি দৃশ্য।

জয়ার গোপনে ১৫ দিন

অভিনেত্রী জয়া আহসান।

জয়ার গোপনে ১৫ দিন

জয়া আহসান।

১০ জন শিল্পী আর কলাকুশলী নিয়ে মাত্র ১৫ দিনেই করোনা আবহে শেষ হলো ‘গোপনে’ পূর্ণদৈর্ঘ্য সিনেমার শুটিং। আর এতে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান। এক ফেসবুক স্ট্যাটাসের এমন তথ্য জানিয়েছেন জয়া।

[caption id="attachment_243172" align="aligncenter" width="860"] অভিনেত্রী জয়া আহসান।[/caption]

তবে এখনই সিনেমাটা সম্পর্কে বিস্তারিত জানাতে মানা বলে জয়া শুধু জানিয়েছেন, সিনেমাটির গল্প লিখেছেন পিপলু আর খান ও নুসরাত মাটি। প্রযোজনা করেছে পিপলু আর খানের ‘অ্যাপলবক্স ফিল্মস’, আবু শাহেদ ইমনের ‘বক্স অফিস মাল্টিমিডিয়া’ ও জয়া আহসানের ‘সি তে সিনেমা’।

জয়ার স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

বেশি বলা বারণ। তাই কথা না বাড়িয়ে পাঁচখানা ছবি দিলাম আমার দর্শকদের জন্য। আমার আগামী ছবির আগমনী বার্তা।

পিপলু আর খান এর ২য় ছবি, কিন্তু প্রথম কাহিনী চিত্র। আপাতত নামহীন, গোত্রহীন সাকুল্যে ৬ সপ্তাহের যাত্রা। তার মধ্যে ১৫ দিনে একটি ফিচার ফিল্ম এর শ্যুটিং করে ফেললাম।

[caption id="attachment_243175" align="aligncenter" width="668"] জয়া আহসান।[/caption]

প্যানডেমিক এর মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন বাসায় বসে ভয় আর শংকায় দিনগুলো কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, ‘চলেন ছোট করে একটা শর্ট ফিল্ম বানিয়ে ফেলি।’ তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানাকারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেলো!

‘প্যানডেমিক এর মধ্যে একটা ছবি শ্যুট করবো তার উত্তেজনাটাই আসল। এত সিরিয়াসলি নেওয়ার কিছু নেই, চলেন করে ফেলি।’

ঠিক এভাবেই একটা ছবির অংশ হয়ে গেলাম। জীবনের খণ্ড খণ্ড না-বলা অনুভূতি আর বাকী গল্পটা ‘it’s complicaed’। এতটুকুই বলা অনুমতি সাপেক্ষে।

ছবি অনেক সময় ছবি হয়ে উঠে, বানাতে হয় না!- সম্ভবত এটা এমন একটা প্রজেক্ট। আশায় থাকলাম কী করলাম সেটা দেখার জন্য! কিন্তু ১৫ দিনের শ্যুটিংটা একটা পাগলামি ছিল। এত কম মানুষ নিয়ে একটা ছবি শ্যুট করা যায় সেটাও জানা হলো। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সাথে একটা সুন্দর অভিজ্ঞতা হলো।

[caption id="attachment_211578" align="aligncenter" width="580"] জয়া আহসান[/caption]

পিপলু ভাই আর নুসরাত মাটির চিত্রনাট্যে আপাতত নাম, গোত্রহীন এই ছবি। অ্যাপেলবক্স ফিলম, আবু শাহেদ ইমন এর বক্স অফিসিয়াল মাল্টিমিডিয়া এর সঙ্গে আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘C তে cinema’-ও এই ছবির প্রযোজক বটে! আপাতত এর চাইতে বেশী কিছু বলতে বারণ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App