×

জাতীয়

আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাপা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৯ পিএম

আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাপা

জিএম কাদের

আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাপা

জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে হবিগঞ্জ জেলা নেতাদের সঙ্গে মতবিনিময়

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে সংসদে বিরোধীদল জাতীয় পার্টি (জাপা)। আর সেক্ষেত্রে যারা দলকে শক্তিশালী করতে কাজ করছে, দলের প্রতি ত্যাগ স্বীকারসহ গণমানুষের মাঝে গ্রহণযোগ্যতা আছে তারাই মনোনয়ন পাবেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে হবিগঞ্জ জেলা নেতাদের সঙ্গে মতবিনিময় কালে এ কথা বলেছেন পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। এসময় তিনি জানান, প্রতিটি নির্বাচনে জাপা শক্তিশালী প্রতিদ্বন্দ্বিতা করবে।

দেশের প্রধান দুই রাজনৈতিক দলের চেয়েও জাপা বেশি জনপ্রিয়- এমন দাবি করে জিএম কাদের আরো বলেন, নতুন প্রজন্মের সামনে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি গ্রহণযোগ্য। জাতীয় পার্টি সব সময় অন্যায়-অবিচারের বিপক্ষে।

[caption id="attachment_243210" align="aligncenter" width="476"] জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে হবিগঞ্জ জেলা নেতাদের সঙ্গে মতবিনিময়[/caption]

জাপা প্রধান বলেন, গণমানুষের স্বার্থ ও অধিকার সংরক্ষণই জাতীয় পার্টির রাজনীতি। তাই নতুন প্রজন্মের সামনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান ও উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এসময় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, হবিগঞ্জ জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, হবিগঞ্জ জাতীয় পার্টি নেতা আবু বকর খান, সেলিম খান, আফরোজ আফগান তালুকদার বক্তব্য দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App