নেই উপাচার্য-কোষাধ্যক্ষ, উদ্বেগ-উৎকণ্ঠায় ইবি পরিবার

আগের সংবাদ

নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে

পরের সংবাদ

জয়ার গোপনে ১৫ দিন

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০ , ১২:৫৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২০ , ১:০৪ অপরাহ্ণ

১০ জন শিল্পী আর কলাকুশলী নিয়ে মাত্র ১৫ দিনেই করোনা আবহে শেষ হলো ‘গোপনে’ পূর্ণদৈর্ঘ্য সিনেমার শুটিং। আর এতে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান। এক ফেসবুক স্ট্যাটাসের এমন তথ্য জানিয়েছেন জয়া।

অভিনেত্রী জয়া আহসান।

তবে এখনই সিনেমাটা সম্পর্কে বিস্তারিত জানাতে মানা বলে জয়া শুধু জানিয়েছেন, সিনেমাটির গল্প লিখেছেন পিপলু আর খান ও নুসরাত মাটি। প্রযোজনা করেছে পিপলু আর খানের ‘অ্যাপলবক্স ফিল্মস’, আবু শাহেদ ইমনের ‘বক্স অফিস মাল্টিমিডিয়া’ ও জয়া আহসানের ‘সি তে সিনেমা’।

জয়ার স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

বেশি বলা বারণ। তাই কথা না বাড়িয়ে পাঁচখানা ছবি দিলাম আমার দর্শকদের জন্য। আমার আগামী ছবির আগমনী বার্তা।

পিপলু আর খান এর ২য় ছবি, কিন্তু প্রথম কাহিনী চিত্র। আপাতত নামহীন, গোত্রহীন সাকুল্যে ৬ সপ্তাহের যাত্রা। তার মধ্যে ১৫ দিনে একটি ফিচার ফিল্ম এর শ্যুটিং করে ফেললাম।

জয়া আহসান।

প্যানডেমিক এর মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন বাসায় বসে ভয় আর শংকায় দিনগুলো কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, ‘চলেন ছোট করে একটা শর্ট ফিল্ম বানিয়ে ফেলি।’ তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানাকারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেলো!

‘প্যানডেমিক এর মধ্যে একটা ছবি শ্যুট করবো তার উত্তেজনাটাই আসল। এত সিরিয়াসলি নেওয়ার কিছু নেই, চলেন করে ফেলি।’

ঠিক এভাবেই একটা ছবির অংশ হয়ে গেলাম। জীবনের খণ্ড খণ্ড না-বলা অনুভূতি আর বাকী গল্পটা ‘it’s complicaed’। এতটুকুই বলা অনুমতি সাপেক্ষে।

ছবি অনেক সময় ছবি হয়ে উঠে, বানাতে হয় না!- সম্ভবত এটা এমন একটা প্রজেক্ট। আশায় থাকলাম কী করলাম সেটা দেখার জন্য! কিন্তু ১৫ দিনের শ্যুটিংটা একটা পাগলামি ছিল। এত কম মানুষ নিয়ে একটা ছবি শ্যুট করা যায় সেটাও জানা হলো। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সাথে একটা সুন্দর অভিজ্ঞতা হলো।

জয়া আহসান

পিপলু ভাই আর নুসরাত মাটির চিত্রনাট্যে আপাতত নাম, গোত্রহীন এই ছবি। অ্যাপেলবক্স ফিলম, আবু শাহেদ ইমন এর বক্স অফিসিয়াল মাল্টিমিডিয়া এর সঙ্গে আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘C তে cinema’-ও এই ছবির প্রযোজক বটে! আপাতত এর চাইতে বেশী কিছু বলতে বারণ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়