বালি নয় মাটি দিয়ে রাস্তা পাকা হচ্ছে বদলগাছীতে

আগের সংবাদ

প্রেমের জন্য ‘হ্যাঁ’ বলবেন?

পরের সংবাদ

অক্টোবরে শুটিংয়ে ফিরছেন অনন্ত-বর্ষা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০ , ৯:৫২ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২০ , ৯:৫৩ পূর্বাহ্ণ

তুরস্কে শুটিং চলছিল গত মার্চে চিত্রনায়ক অনন্ত জলিলের ছবি ‘দিন দ্য ডে’র। কিন্তু করোনা মহামারি সব এলোমেলো করে দেয়। লাগাতার শুটিংয়ে ‘দিন দ্য ডে’-এর কাজ শেষ করার চিন্তা থাকলেও তা আর সম্ভব হয়নি। মাত্র দুই সপ্তাহ দৃশ্যধারণ করতে পারলেই কাজ শেষ হয়ে যেত, কিন্তু করোনায় তা আটকে যায়। তাই ফের শুটিংয়ে ফিরছেন অনন্ত-বর্ষাসহ পুরো টিম। যেতে হবে তুরস্কে। আগামী অক্টোবরে দেশটিতে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন অনন্ত। সবার ভিসা মিললে সে মাসেই বাকি কাজটুকু করবেন।

অনন্ত জলিল বলেন, ইতোমধ্যে ইস্তাম্বুল ও আনতোলিয়ায় শুটিং করার অনুমতিও মিলেছে। তবে এখান থেকে আরো কয়েকজনের ভিসা পেতে হবে। আশা করছি, সেটা সামনের সপ্তাহেই পেয়ে যাব। তাহলেই শুটিংটি অক্টোবরে করে ফেলব। কারণ ডিসেম্বরে তুরস্কে শীত পড়ে যায়। তখন শুটিং করাটা কষ্টকর হবে। তিনি আরো জানান, অক্টোবরে শুটিংয়ের সব কিছু ঠিক থাকলে নতুন বছরের প্রথম দিকে ছবিটি মুক্তি দেয়া হবে।

উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন দ্য ডে’। পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ইতোমধ্যে বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত-বর্ষা ছাড়াও এতে অভিনয় করছেন সুমন ফারুক, মিশা সওদাগরসহ অনেকে। এছাড়া রয়েছেন ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়