×

বিনোদন

প্রথম লাইকি লাইভ টক শো'র পরিচালনায় ওশিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৩ পিএম

প্রথম লাইকি লাইভ টক শো'র পরিচালনায় ওশিন
প্রথম লাইকি লাইভ টক শো'র পরিচালনায় ওশিন

ইফতেখার আহমেদ ওশিন

বর্তমান সময়ের প্রজন্মের কাছে ফেসবুকের মত টিকটক কিংবা লাইকি ইদানিং সময়ে বেশ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হয়ে উঠেছে। বিশেষ করে টিকটক বা লাইকি'র মাধ্যমে গান, কোনো সিনেমা বা নাটকের সংলাপের সঙ্গে নিজেদের এক্সপ্রেশনকে উপস্থাপন করে যাচ্ছেন তরুণ প্রজন্ম। এর মধ্য দিয়ে অনেকেই তারকা খ্যাতি পেয়েছেন এবং পাচ্ছেন।

হাজার হাজার, লাখ লাখ ভক্ত তৈরি হচ্ছে তাদের। তেমনই চারজন লাইকি তারকাকে নিয়ে সম্প্রতি এফডিসিতে আয়োজিত হয়েছে লাইকি গার্ল লাইভ টক শো। লাইকি বাংলাদেশের আয়োজনে প্রথমবারের মত আয়োজিত এ লাইভ অনুষ্ঠানটির পরিচালনার দায়িত্বে ছিলো বাংলাদেশের ফুল স্ক্রিন প্রোডাকশন।

লাইভ অনুষ্ঠানটি প্রসঙ্গে জানাতে গিয়ে ফুল স্ক্রিনের ডিরেক্টর ইফতেখার আহমেদ ওশিন বলেন, লাইকি'র প্রথম লাইভ টক শো এটি। এবং প্রথম লাইভ অনুষ্ঠানটিই আমরা করেছি। এদিক থেকে বেশ ভালো লাগছে। যেহেতু লাইভ অনুষ্ঠান সেহেতু একটু বেশি চাপ ছিলো। তবে আমাদের পুরো টিমের অক্লান্ত পরিশ্রমের ফলে কাজটি ভালোভাবেই শেষ করতে পেরেছি। লাইকির সঙ্গে আমাদের কাজ করার সুযোগ হলো। পরবর্তীতে আরো অনেক কাজ হবে বলে আশা করছি।

লাইভ টক শোতে অতিথি হিসেবে উপস্থিত হন লাইকি'র চারজন সফল ব্যবহারকারী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ও মডেল আইরিন আফরোজ। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনেত্রী ও মডেল মুমতাহিনা চৌধুরী টয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App