×

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর হামলায় পথচারী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:০২ পিএম

রাজধানীতে ছিনতাইকারীর হামলায় পথচারী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী ধলপুরে বাসার সামনেই ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্তার হোসেন সিকদার (৫০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এসময তার সঙ্গে থাকা টাকাভর্তি একটি হাতব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিয়েছে তারা। তিনি গোলাপবাগে যাতায়াত পরিবহনের বাস কাউন্টারের ম্যানেজার ছিলেন। শনিবার ভোরে সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ভোর সাড়ে ৫টার দিকে রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। এরপর চিকিৎসকরা তাকে দেখে মৃত ঘোষণা করেন। তার বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে।

স্বজনরা জানায়, তার বাড়ি কুমিল্লা মুক্তিনগর মাইনকারচর গ্রামে। ২ ছেলে ও পরিবার নিয়ে ধলপুর লিচু বাগান ৩৫/৪ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাবা মৃত হয়রত আলী সিকদার।

নিহতের ভাতিজা ইয়াসিন সুলতান রাকিব জানান, ভোর সাড়ে ৪টার দিকে তার চাচা আক্তার হোসেন বাসা থেকে বের হন গোলাপবাগ বাস কাউন্টারে যাওয় জন্য। বাসা থেকে বেরিয়ে ২টি বাসা অতিক্রম করার পরই ছিনতাইকারীরা তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকা ভর্তি হাত ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে রাস্তা দিয়ে যাতায়াতকারী লোকজন তাকে পড়ে থাকতে দেখে চিনতে পেয়ে বাসায় খবর দেয়। এরপরই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ব্যাগে কাউন্টারের আনুমানিক ২০/৩০ হাজার টাকা ছিলো বলে ধারণা তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App