×

পুরনো খবর

তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী ২ দিনের রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:২০ পিএম

তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী ২ দিনের রিমান্ডে

গ্রেপ্তারকৃত তিতাসের কর্মকর্তা ও কর্মচারীরা।

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের কর্মকর্তা ও কর্মচারীসহ গ্রেপ্তারকৃত ৮ জনকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করা হলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মসজিদে বিস্ফোরণের ঘটনায় আজ শনিবার দুপুরে তিতাসের প্রকৌশলীসহ ৮ জনকে গ্রেপ্তার করে সিআইডির নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে সিআইডির ডিআইজি মঈনুল হাসান এক ব্রিফিং করে গণমাধ্যমকে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃরা হলেন- তিতাসের ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বী, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মো. মুনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী মো. আইউব আলী, হেলপার মো. হানিফ মিয়া ও কর্মচারী মো. ইসমাইল প্রধান।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজের সময় মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধদের মধ্যে ৩৩ মারা যান। একজন চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে বাকি তিনজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App