×

সারাদেশ

চরফ্যাশনে ভোক্তা অধিকারের অভিযান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৮ পিএম

চরফ্যাশনে ভোক্তা অধিকারের অভিযান

ছবি: প্রতিনিধি

চরফ্যাশনে ভোক্তা অধিকারের অভিযান

ছবি: প্রতিনিধি

চরফ্যাশনে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার সদর রোডের ঔষুধ ফার্মেসিতে তদারকিমূলক এ অভিযান চালানো হয়। এছাড়া বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা টানানোর নির্দেশ দেয়া হয়। ভোক্তাদের সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য কিনতে আহবান জানানো হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ বাজারের সোনালী রোড, গ্রীন রোড ও চাউল পট্টি রোডের ঔষুধের দোকানে অভিযান চালানো হয়। ভোলা কার্যালয়ের সহকারি পরিচালক মাহমুদুল হাসান মানহীন, মেয়াদত্তীর্ণ ও ভেজাল ঔষুধ রাখার দায়ে জানকি মেডিকেল হলে ৫ হাজার, ছালমা মেডিকেল হলে ৩ হাজার, রুমা ড্রাগ হাউজে ৫ হাজার ও মা-মনি মেডিকেল হলে ৩ হাজার টাকাসহ ফুড সাপ্লিম্যান্টে মূল্য তালিকা না রাখায় ফরাজি এন্টার প্রাইজের ৭ হাজার টাকা জরিমানা করেন।

[caption id="attachment_242938" align="aligncenter" width="700"] ছবি: প্রতিনিধি[/caption]

অভিযান পরিচালনার সময় হাসপাতাল রোডসহ বাজারের বিভিন্ন ডায়াগনস্টিক ও ঔষুধ ফার্মেসি তালাবদ্ধ করে শত শত ব্যবসায়ী পালিয়ে যায়। তখন উপস্থিত ছিলেন, র‌্যাব-৮ এর কন্ট্রোলিং কোম্পানি কমান্ডার এএসপি আবুল কালাম আজাদসহ র‌্যাব ও ভোক্তা অধিকারের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App