×

শিক্ষা

ইবিতে ক্যাম্পাসিয়ান উদ্যোক্তা সংগঠনের যাত্রা শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৫ পিএম

ইবিতে ক্যাম্পাসিয়ান উদ্যোক্তা সংগঠনের যাত্রা শুরু

ভাপতি আবু ইউসুফ এবং সাধারণ সম্পাদক রুমি নোমান

বেকারত্ব দূরীকরণে তরুণ উদোক্তাদের নিয়ে যাত্রা শুরু করেছে ক্যাম্পাসিয়ান অন্টারপ্রিনর এসোসিয়েশন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। এতে আগামী এক বছরের জন্য সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন আরবি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আবু ইউসুফ ও সাধারণ সম্পাদক হিসেবে আইন বিভাগের শিক্ষার্থী রুমি নোমান মনোনিত হয়েছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শাহিনুর রহমান পাশা এবং সাধারণ সম্পাদক তুবা তুনাজজিনা রিদিতা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি তাসকিন হাবিব আকাশ, ফেরদৌসী বিনতে আ. মান্নান, ইদ্রিস আলী ও তুষার মাহমুদ। যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, ‌‌জমির উদ্দিন ও আ. আলিম।

সাংঠনিক সম্পাদক হিসেবে মুতাসিম বিল্লাহ পাপ্পু, নূর চৌধুরী, সাদিয়া সুলতানা, অর্থ সম্পাদক হিসেবে ফজলুল করিম শাকিল, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে কুররাতুল আইন ঊর্মি, দপ্তর সম্পাদক আরশী আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরাইয়া আলম রিমি মনোনিত হয়েছেন।

এ বিষয়ে ইবি শাখার নতুন সভাপতি আবু ইউসুফ বলেন, বেকারত্ব দূরীকরণে একজন সফল উদ্যোক্তার বিকল্প নেই। বেকারমুক্ত একটা সুন্দর সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করাই আমাদের উদ্দেশ্য। উল্লেখ্য, শিক্ষার্থীদেরকে তরুণ উদ্যেক্তা হিসেবে গড়তে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজে অধ্যয়নরত ২৯ জন শিক্ষার্থীকে নিয়ে গত ১০ সেপ্টেম্বর যাত্রা শুরু করে সংগঠনটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App