×

রাজধানী

ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৯ পিএম

ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি

ওয়াহিদা খানম ও তার স্বামী মেজবাউল হোসেন।

সন্ত্রাসী হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার স্বামী মো. মেজবাউল হোসেনকে বদলি করা হয়েছে।

ওয়াহিদাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং মো. মেজবাউল হোসেনকে ঢাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়। বুধবার (১৬ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্ত নিয়েছে। ওয়াহিদা খানম ও তার স্বামী ৩১তম বিসিএসে প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর গভীর রাতে ইউএনওর সরকারি বাসায় ঢুকে ওয়াহিদা ও তাঁর বাবা ওমর আলীকে (৭০) হাতুড়ি দিয়ে পিটিয়ে মৃত ভেবে পালিয়ে যায়। পরে সকালে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সংকটাপন্ন অবস্থায় ওয়াহিদাকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তর করে মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি শঙ্কা মুক্ত এবং চিকিৎসা অব্যাহত রয়েছে।

হামলার ঘটনায় র‌্যাব দুই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানায় র‌্যাব। এর কয়েকদিন পর একই ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. রবিউল ইসলাম কে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল এই হামলা চালিয়েছে বলে স্বীকারোক্তি দিয়েছে এমনটাই গণমাধ্যমে জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App