আ.লীগ-বিএনপির মনোনয়ন পেতে প্রার্থীদের দৌড়ঝাঁপ

আগের সংবাদ

ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু

পরের সংবাদ

বিয়ে করলেন কোটি পুরুষ হৃদয়ে ঝড় তোলা পুনম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০ , ৪:৫১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২০ , ৪:৫১ অপরাহ্ণ

ভারতীয় অভিনেত্রী তথা মডেল হিসাবে পুনম পাণ্ডের খ্যাতি রয়েছে। সিরিয়াল থেকে সিনেমা, সব মাধ্যমেই তিনি কাজ করেছেন। তবে জীবন শুরু মডেল হিসাবে। সাহসী মডেল হিসাবে তার খ্যাতি রয়েছে। ২৯ বছরের এই অভিনেত্রী এবার সাতপাকে বাঁধা পড়লেন। বিয়ে করলেন তাঁর দীর্ঘদিনের বন্ধু স্যাম বম্বে-কে। তাঁদের বিয়ের ছবি পুনম পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। পুনমের ইন্সটাগ্রামে ছবি দেওয়ার সঙ্গে সঙ্গে স্যামও তাঁর সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেছেন।

অতিমারী আবহেই অগ্নিকে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পুনম পাণ্ডে।

পুনম পাণ্ডের সঙ্গে স্যাম বম্বের বন্ধুত্ব দীর্ঘদিনের। ২ জনের মধ্যে প্রেমের সম্পর্কের কথা অনেকেরই জানা ছিল। গত জুলাই মাসে পুনম ও স্যাম-এর বাগদান পর্ব সম্পূর্ণ হয়। বাকি ছিল বিয়ের অনুষ্ঠান। সেটা সম্পূর্ণ হল অবশেষে। পুনম পাণ্ডে বিয়ের পর একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি ফুলের ডিজাইনের একটি লেহেঙ্গা পরে আছেন।

বিয়ের সাজে পুনমকে দেখা গেল ডিজাইনার ঘাঘড়া চোলিতে সাজতে। সঙ্গে মানানসই ভারী গয়নাও পরেছেন।

বসে আছেন একটি চেয়ারে। অন্যদিকে পাশে দাঁড়িয়ে আছেন স্যাম বম্বে। তাঁর পরনে শেরওয়ানি। রঙিন শেরওয়ানিতেও রয়েছে ফুলের ডিজাইন। ছবিটা যেভাবে তোলা হয়েছে তার মধ্যে একটা সনাতনি ধারা রয়েছে।

একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন পুনম পান্ডে

পুনম তাঁর স্বামী স্যামকে উদ্দেশ্য করে লিখেছেন সাত জন্ম তাঁর সঙ্গে কাটাতে চান তিনি। অন্যদিকে স্যাম লিখেছেন চিরদিনের জন্যই এই শুরু। প্রসঙ্গত স্যাম বম্বে পেশায় একজন চিত্র পরিচালক। অন্যদিকে পুনম পাণ্ডের পরিচিতি যথেষ্ট। তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার প্রচুর। তাঁর নিজের একটি সাইটও রয়েছে। সাহসী মডেল হিসাবে তিনি যথেষ্ট পরিচিত। এবার এক নতুন জীবন শুরু হল ২ জনের। একসঙ্গে পথ চলা।

স্ত্রীয়ের সঙ্গে ছবি আপলোড করে পুনমের স্বামীও ক্যাপশন বেঁধেছেন “মিস্টার অ্যান্ড মিসেস বম্বে।

গত মে মাসে তখন লকডাউন চলছিল। সে সময় মুম্বইয়ের মেরিন ড্রাইভে লকডাউন বিধি ভঙ্গ করে বিএমডব্লিউ নিয়ে বার হওয়ার জন্য পুলিশ পুনম ও স্যামকে আটক করে। গাড়িতে এভাবে ঘুরে বেড়ানোর জন্য তাঁদের বিরুদ্ধে মামলাও করে পুলিশ। মহামারি আইনে তাঁদের বিরুদ্ধে মামলা হয়। পরে অবশ্য তাঁদের আটক অবস্থা থেকে মুক্তি দেয় পুলিশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়