ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু

আগের সংবাদ

বেসরকারি গ্রন্থাগারের এমপিওভুক্তি চাই

পরের সংবাদ

ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০ , ৪:৫৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২০ , ৭:২৯ অপরাহ্ণ

সন্ত্রাসী হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার স্বামী মো. মেজবাউল হোসেনকে বদলি করা হয়েছে।

ওয়াহিদাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং মো. মেজবাউল হোসেনকে ঢাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়। বুধবার (১৬ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্ত নিয়েছে। ওয়াহিদা খানম ও তার স্বামী ৩১তম বিসিএসে প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর গভীর রাতে ইউএনওর সরকারি বাসায় ঢুকে ওয়াহিদা ও তাঁর বাবা ওমর আলীকে (৭০) হাতুড়ি দিয়ে পিটিয়ে মৃত ভেবে পালিয়ে যায়। পরে সকালে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সংকটাপন্ন অবস্থায় ওয়াহিদাকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তর করে মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি শঙ্কা মুক্ত এবং চিকিৎসা অব্যাহত রয়েছে।

হামলার ঘটনায় র‌্যাব দুই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানায় র‌্যাব। এর কয়েকদিন পর একই ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. রবিউল ইসলাম কে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল এই হামলা চালিয়েছে বলে স্বীকারোক্তি দিয়েছে এমনটাই গণমাধ্যমে জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়