×

বিনোদন

ইমনের বিয়ে, ঘটনা না রটনা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৭ পিএম

ইমনের বিয়ে, ঘটনা না রটনা!

ইমন চক্রবর্তী

ইমনের বিয়ে, ঘটনা না রটনা!

নীল ও ইমন

ইমনের বিয়ে, ঘটনা না রটনা!

ইমন

ইমনের বিয়ে, ঘটনা না রটনা!

ইমন চক্রবর্তী

টলিউডের তারুণ্যে ভরপুর গায়িকা ইমন চক্রবর্তীর বিয়ে নিয়ে আর কত জল ঘোলা হবে? এবার তো একটু থামা দরকার। তাই না? এমন একটা বিরক্তি সবার চোখে মুখেই। তাছাড়া করোনা মহামারির মধ্যে তার বিয়ের খবরটা ভালো না মন্দ- সেটা নিয়েও সন্দেহ আছে। তারপরও জল্পনা কল্পনার শেষ নেই।

[caption id="attachment_242730" align="aligncenter" width="700"] নীল ও ইমন[/caption]

নেটিজেনরা বলছেন, কল্পনা টল্পনা নয়, সত্যিই এবার বিয়ে করতে যাচ্ছেন ইমন। আর যাকে নিয়ে তার এই বিয়ে বিয়ে রটনা তিনি আর কেউ নন- টলিউডের পরিচিত মুখ সুরকার নীলাঞ্জন ঘোষ।

ইমনের সঙ্গে নীলের পরিচয় অনেক দিনের হলেও প্রেমের বয়স হাতে গোনা মাত্র। বছর খানেক আগে তাদের মধ্যে প্রেমের রসায়নের ক্রিয়া-বিক্রিয়া শুরু। এরপর দুজনে মিলে বেশ কিছু কাজও করেছেন। কাছাকাছিও এসেছেন। হয়তো পরিবারের আলোচনাতেও জায়গা নিয়ে দুজনের মেলামেশা।

[caption id="attachment_242731" align="aligncenter" width="800"] ইমন[/caption]

টলিউডের বাতাসে কান পাতলে শোনা যাচ্ছে, সামনের মাসেই রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলবেন ইমন ও নীল। আর সামাজিক বিয়ে হতে পারে আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাস নাগাদ। সবটাই নির্ভর করছে করোনা পরিস্থিতি এবং বিয়ের জন্য বাড়ি পাওয়ার ওপর।

[caption id="attachment_242732" align="aligncenter" width="700"] ইমন চক্রবর্তী[/caption]

তবে খুশির এই খবরে জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন এখনই সিলমোহর দিতে রাজি নন তার পরিষ্কার কথা, এসব বিয়েটিয়ের ব্যাপারস্যাপার সবই রটনা। যদি এমন কোনো ঘটনা ঘটে সেটা আমি নিজেই জানিয়ে দেব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App