দ্বিতীয় ধাপে মুশফিক তামিমদের করোনা পরীক্ষা

আগের সংবাদ

করোনাকালে বিএনপি ঘর থেকেই বের হয়নি

পরের সংবাদ

শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যু, বাকরুদ্ধ টলিউড

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৪:২৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৪:২৩ অপরাহ্ণ

কলকাতার শোবিজ অঙ্গনের সুপরিচিত মুখ কিংবদন্তি ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যু নিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে গোটা টালিউড। তার কোনো রকম অসুস্থতা ছিল না। সুস্থ স্বাভাবিক ছিলেন তিনি। তাহলে কেন এভাবে চলে যাওয়া?

শর্বরী দত্তের মৃত্যুর খবর শুনে কার্যত বাকরুদ্ধ টলিগঞ্জ। শোক প্রকাশ করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়, প্রসেনজিৎ, অরিন্দম শীল, সুদীপ্তা চক্রবর্তী, শ্রাবন্তী, রুক্মিনী, রাজ চক্রবর্তী প্রমুখ।

তবে কেন, কীভাবে তার মৃত্যু হলো? এ প্রশ্ন এখন সবাইকে চিন্তিত করছে। বৃহস্পতিবার (১৭) দিনগত মাঝরাতে নিজ বাড়ির বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে খাওয়ার সময় শর্বরীর সঙ্গে শেষবারের মতো দেখা হয়েছিল পরিবারের সদস্যদের। তবে তাকে ফোনেও পাওয়া যাচ্ছিল না বলেও পরিবারের সদস্যদের দাবি। তাদের ধারণা, বাথরুমে পড়ে গিয়ে তিনি হৃদরোগে আক্রান্ত হতে পারেন।

শর্বরী দত্ত

তবে কী কারণে কিংবদন্তী এই ডিজাইনারের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে কলকাতা পুলিশের ফরেনসিক বিভাগ।

নব্বইয়ের দশকে ভারতীয় পুরুষের পোশাকে বৈপ্লবিক পরিবর্তনের প্রত্যাবর্তন ঘটান শর্বরী দত্ত। ভারতীয় ফ্যাশন দুনিয়ায় পুরুষ ফ্যাশনে নতুন দিগন্তের সূচনা করেছিলেন তিনি। পাশ্চাত্য প্রভাব ঝেড়ে ফেলে ভারতীয় পরম্পরার পোশাক রচনায় পথিকৃত ছিলেন।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়