‘বিএনপি ঘর থেকেই বের হয় না’

আগের সংবাদ

‘পাত্র চাই‘ বিজ্ঞাপন প্রতারণায় কোটিপতি

পরের সংবাদ

করোনায় মাকে হারালেন অপু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৩:৫৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৯:৩৪ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

অপু বিশ্বাস নিজেই তার ফেসবুক পেইজে এ তথ্য জানিয়েছেন। শেফালি বিশ্বাসের মরদেহ জন্মস্থান বগুড়ায় যাওয়া হচ্ছে। সেখানেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

অপু বিশ্বাসের জন্মস্থান বগুড়ায়। তার বাবার নাম উপেন্দ্রনাথ বিশ্বাস। উপেন্দ্রনাথ-শেফালি দম্পতির তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট অপু।

অপু বিশ্বাসের সহকারী সজল জানান, সেফালি বিশ্বাস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই উল্লেখ করেছেন মৃত্যুর আগে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

মার সঙ্গে অপু

এদিকে, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে অপু বিশ্বাস তার ফেসবুকে দেয়া এক পোস্টে তার মায়ের মৃত্যু সংবাদ প্রকাশ করেন। তিনি লেখেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আজ রাত ১টার পরে আমার মা মারা গিয়েছেন। আমার মা যদি কখনও কাউকে কষ্ট দিয়ে থাকেন। অনুগ্রহ করে ক্ষমা করে দিবেন। যারা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে, মেসেজ দিয়ে আমাকে সান্ত্বনা দিচ্ছেন, তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। মায়ের জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন। 🙏- অপু বিশ্বাস

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়