ভারতে আটকা পড়া ১৬৫ ট্রাকে ‘পচছে’ পেঁয়াজ

আগের সংবাদ

রাজধানীতে পেঁয়াজের বাজার মনিটরিং

পরের সংবাদ

আহত ৩০

বাসের ত্রিমুখী সংঘর্ষে সড়কে প্রাণ হারাল ৪ জন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৫:৫৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৭:৫০ অপরাহ্ণ

মাগুরা সদরের মঘীর ঢাল এলাকায় দুটি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মাগুরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়।

মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাছুদ সর্দার জানান, দুপুরে হাইওয়ে সড়কের মাগুরা সদরের মঘীর ঢালে দুর্ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পরই ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দেড়টার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চাকলাদার পরিবহনের বাসটির পেছনে আরও একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। ত্রিমুখী সংঘর্ষে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কয়েক ফুট গভীর খাদে ছিটকে পড়ে।

উদ্ধারকর্মীরা জানান, নিহত চারজনসহ হতাহত ব্যক্তিদের বেশির ভাগই চাকলাদার পরিবহনের যাত্রী। তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হয়। বিকেল ৪টা পর্যন্ত আহত ১৭ জনকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তাদের কয়েকজনের অবস্থা গুরুতর।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম সাংবাদিকদের জানান, খালের পানির মধ্যে আংশিক ডুবে থাকা চাকলাদার পরিবহনের বাসটি থেকে সে সময়ে চারটি লাশ উদ্ধার করা হয়। তবে হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়