সংকটাপন্ন অবস্থায় আল্লামা শফীকে আনা হচ্ছে ঢাকায়

আগের সংবাদ

নিরাপদ সবজি গ্রামে বিষমুক্ত সবজি উৎপাদনে সাফল্য

পরের সংবাদ

ইমনের বিয়ে, ঘটনা না রটনা!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৫:২৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২০ , ৫:৩৫ অপরাহ্ণ

টলিউডের তারুণ্যে ভরপুর গায়িকা ইমন চক্রবর্তীর বিয়ে নিয়ে আর কত জল ঘোলা হবে? এবার তো একটু থামা দরকার। তাই না? এমন একটা বিরক্তি সবার চোখে মুখেই। তাছাড়া করোনা মহামারির মধ্যে তার বিয়ের খবরটা ভালো না মন্দ- সেটা নিয়েও সন্দেহ আছে। তারপরও জল্পনা কল্পনার শেষ নেই।

নীল ও ইমন

নেটিজেনরা বলছেন, কল্পনা টল্পনা নয়, সত্যিই এবার বিয়ে করতে যাচ্ছেন ইমন। আর যাকে নিয়ে তার এই বিয়ে বিয়ে রটনা তিনি আর কেউ নন- টলিউডের পরিচিত মুখ সুরকার নীলাঞ্জন ঘোষ।

ইমনের সঙ্গে নীলের পরিচয় অনেক দিনের হলেও প্রেমের বয়স হাতে গোনা মাত্র। বছর খানেক আগে তাদের মধ্যে প্রেমের রসায়নের ক্রিয়া-বিক্রিয়া শুরু। এরপর দুজনে মিলে বেশ কিছু কাজও করেছেন। কাছাকাছিও এসেছেন। হয়তো পরিবারের আলোচনাতেও জায়গা নিয়ে দুজনের মেলামেশা।

ইমন

টলিউডের বাতাসে কান পাতলে শোনা যাচ্ছে, সামনের মাসেই রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলবেন ইমন ও নীল। আর সামাজিক বিয়ে হতে পারে আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাস নাগাদ। সবটাই নির্ভর করছে করোনা পরিস্থিতি এবং বিয়ের জন্য বাড়ি পাওয়ার ওপর।

ইমন চক্রবর্তী

তবে খুশির এই খবরে জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন এখনই সিলমোহর দিতে রাজি নন তার পরিষ্কার কথা, এসব বিয়েটিয়ের ব্যাপারস্যাপার সবই রটনা। যদি এমন কোনো ঘটনা ঘটে সেটা আমি নিজেই জানিয়ে দেব।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়