×

সারাদেশ

সাংবাদিক জুলহাস হত্যার বিচার দাবিতে প্রতিবাদসভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৩ পিএম

সাংবাদিক জুলহাস হত্যার বিচার দাবিতে প্রতিবাদসভা

ছবি: প্রতিনিধি

ঢাকা জেলার ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বিজয় টিভি প্রতিনিধি মো. জুলহাস উদ্দিন হত্যার সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদসভা করেছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩ টায় উপজেলা পরিষদে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সিংগাইর প্রেসক্লাব ও স্থানীয় সাপ্তাহিক সময়ের সঙ্গে পত্রিকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মো. কোহিনুর ইসলাম রাব্বি। মাইটিভি প্রতিনিধি মো. বাদল হোসাইনের সঞ্চালনায় বক্তব্য দেন, সাংবাদিক মো. সিরাজুল ইসলাম, মাসুম বাদশাহ, রকিবুল হাসান বিশ্বাস, মো. জয়নাল আবেদিন, মো. সাইফুল ইসলাম শিকদার, মোঃ ইয়াকুব মোল্লা।

বক্তারা সাংবাদিক জুলহাস হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার প্রক্রিয়ার মাধ্যমে ফাঁসির দাবি জানান। সেই সঙ্গে সারাদেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার দাবি করেন।

উল্লেখ্য, ৩ সেপ্টেম্বর দুর্বৃত্তরা ধামরাই উপজেলার বারোবাড়িয়া বাসষ্ট্যান্ড সংলগ্ন কালিমন্দিরের পাশে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে সাংবাদিক জুলহাসকে। এ ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App