নতুন মেয়াদের চুক্তিতে সিনেপ্লেক্স

আগের সংবাদ

যে রাস্তায় যানবাহন চলে ঠেলে ঠেলে

পরের সংবাদ

শো বিজনেস নেশার জগত: কঙ্গনা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০ , ১২:১২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২০ , ১২:১২ অপরাহ্ণ

লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগত (শো বিজনেস) নেশার মতো একটি জায়গা। লাইট, ক্যামেরা, অ্যাকশনের সঙ্গে যারা জড়িত, তারা এর প্রকৃত রূপ দেখতে পাচ্ছেন। শুধু তাই নয়, এই জগত মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করতে শুরু করছে। অভিনেত্রী হয়েও অভিনয়ের জগতকে নিয়ে সরাসরি এমন মন্তব্য করলেন কঙ্গনা রানাউত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডকে মুভি মাফিয়াদের অন্যতম জায়গা বলে আক্রমণ করতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশের সঙ্গে মাদকের যোগ রয়েছে অতপ্রোতভাবে বলেও আক্রমণ করেন কঙ্গনা। এরপরই বলিউড অভিনেত্রীকে সমর্থন করে মুখ খোলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা রবি কিষেণ। তিনি বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যেভাবে বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে তল্লাসি শুরু করেছে, তাতে খুব খুশি তিনি। চিন এবং পাকিস্তানের মতো প্রতিবেশী দেশে মাধ্যমে ভায়া হয়েই ভারতবর্ষে মাদক ঢোকে বলেও আক্রমণ করেন রবি।

এরপরই উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ রবি কিষেণের বিরুদ্ধে মুখ খোলেন জয়া বচ্চন। তিনি বলেন, হাতে গোনা কয়েকজন মানুষের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে কোনওভাবেই দায়ি করা যাবে না। বলিউড কমপক্ষে ৫ লক্ষ মানুষের রুজিরুটির যোগান দেয়। তাই বি টাউনকে অপমান করার যে তোড়জোড় শুরু হয়েছে তা বন্ধ হওয়া উচিত বলেও মন্তব্য করেন জয়া বচ্চন। পাশাপাশি রবি কিষেণ নিজে বলিউডের সঙ্গে জড়িত। তাই তিনি যে থালায় খান, সেখানেই ছিদ্র করছেন বলেও আক্রমণ করেন সমাজবাদী পার্টির ওই সাংসদ।

জয়া বচ্চনের ওই মন্তব্যের পর রবি কিষেণের হয়ে মুখ খোলেন কঙ্গনা। শুধু তাই নয়, বলিউডকে নিয়ে রবি কিষেণ যে মন্তব্য করেছেন, তা তিনি সমর্থন করেন বলেও স্পষ্ট জানান অভিনেত্রী।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়