×

খেলা

মার্টিনেজকে নিয়ে কাড়াকাড়ির অবসান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৭ পিএম

মার্টিনেজকে নিয়ে কাড়াকাড়ির অবসান

লাউতারো মার্টিনেজ

কদিন ধরেই ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান ছেড়ে স্প্যানিশ ক্লাব বার্সা অথবা রিয়ালে যোগ দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল আর্জেন্টাইন ফরোর্য়াড লাউতারো মার্টিনেজের। কিন্তু আজ লাউতারোর এজেন্ট কার্লোস বেতো ইয়াক সাফ জানিয়ে দিয়েছেন ২০২০-২১ মৌসুমে মিলানেই থাকছেন ২৩ বছর বয়সি এই উদীয়মান তারকা।

বার্সেলোনা সুপার স্টার মেসি নাটকীয়তার আগে থেকে বার্সা চাচ্ছিল তাদের দ্বিতীয় সর্বোচ্চ গোল স্কোরার লুইস সুয়ারেজকে বাদ দিয়ে তার পরিবর্তে এই তরুণ তুর্কিকে দলে ভেড়াতে। মার্টিনেজও বার্সার সঙ্গে আলোচনা সেরে রেখেছিল। কিন্তু পরে সুয়ারেজ ইস্যুতে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত না হলে তাকে নিয়ে আর ভাবেনি কোম্যানের দল।

বার্সা মার্টিনেজের ব্যাপারে আগ্রহ কমিয়ে দিলেও তাদের চিরপ্রতিদ্দ্বী রিয়াল মাদ্রিদ বেশ আগ্রহ প্রকাশ করেছিল এই ফরোয়ার্ডের ব্যাপারে। মার্টিনেজকে দলে পেতে মিলানকে ১০০ মিলিয়ন ইউরো দেয়ার প্রস্তাব দিয়েছে লস ব্লাঙ্কোসরা। সঙ্গে লুকা জোভিচকেও ধারে সান সিরোতে পাঠাতে চায় রিয়াল। এ ব্যাপারে স্প্যানিশ ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম মার্কা বলেন, ৩ দলের মধ্যে গোপনে আলোচনা হয়েছে। যেখানে মার্টিনেজকে রিয়ালের কাছে বিক্রি করে রিয়াল থেকে পাওয়া অর্থ চেলসি থেকে এনগোলা কান্তেকে আনার পেছনে বিনিয়োগ করতে চান ইন্টারের কোচ অ্যান্তনিও কন্তে।

কিন্তু আজ ইতালিয়ান সংবাদমাধ্যম টুট্টোমারকাতোকে লাউতারোর এজেন্ট কার্লোস বেতো ইয়াক বলেন, সোমবার ইন্টার মিলানের হেড কোয়ার্টারে লাউতারোকে নেয়ার জন্য যাদের দেখা গেছে এটা মূলত সৌজন্যমূলক একটা সাক্ষাৎ ছিল, এর বেশি কিছু নয়। রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার সঙ্গে এ ব্যাপারে কিছুই চূড়ান্ত হয়নি। সুতরাং চলতি মৌসুম লাউতারো ইন্টার মিলানেই থাকছেন।

এদিকে ইন্টারের ভাইস প্রেসিডেন্ট ও সাবেক আর্জেন্টাইন তারকা হাভিয়ের জানেত্তি আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে জানিয়েছেন, লাউতারোর মতো এমন প্রতিভাবান তরুণ ফুটবলারকে সব দলই পেতে চাইবে। তার প্রতি ক্লাবগুলোর বাড়তি নজর থাকাটাই স্বাভাবিক। তবে আমি খেয়াল করেছি লাউতারো ইতালিতেই থাকতে আগ্রহী। আমরা ওকে নিয়ে খুশি এবং আমি জানি লাউতারো মিলানে বেশ আনন্দে রয়েছে। উল্লেখ্য, গেল মৌসুমের লা লিগার চ্যাম্পিয়ন্স রিয়াল মার্টিনেজের জন্য ইন্টারকে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল। যেখানে লাউতারোর বার্ষিক বেতন ধরা হয়েছিল ৮০ লাখ ইউরো। কিন্তু ১৩ বারের লা লিগা শিরোপাজয়ী রিয়াল মার্টিনেজকে দলে ভিড়াতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App