বগুড়ায় পেঁয়াজের দাম বাড়তি, জরিমানা

আগের সংবাদ

খিচুড়ি রান্না শেখার বিষয়ে যা বললেন গণশিক্ষা সচিব

পরের সংবাদ

বখাটে ট্যাক্সিচালককে পুলিশে দিলেন মিমি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০ , ৫:৪৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২০ , ৪:৪৬ অপরাহ্ণ

পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের এমপি ও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য মুলকভাবে কটূক্তি ও অশ্লীল অঙ্গভঙ্গি করা সেই ট্যাক্সিচালককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতেই অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে গড়িয়াহাট থানার পুলিশ।

সোমবার বিকালে বালিগঞ্জ ফাঁড়ির দিক থেকে নিজের গাড়িতে করে গড়িয়াহাটের দিকে যাচ্ছিলেন যাদবপুরের এমপি মিমি চক্রবর্তী। সঙ্গে ছিলেন কেবল তার গাড়ির চালক। বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি রাস্তায় সিগন্যাল থাকায় মিমির গাড়িটি বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে। তখনই তার পাশে এসে দাঁড়ায় একটি ট্যাক্সি। মিমিকে লক্ষ্য করে ওই ট্যাক্সিচালক অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন বলে অভিযোগ।

প্রথমে তাকে গুরুত্ব না দিয়ে সামনের দিকে এগিয়ে যায় মিমির গাড়ি। এরপর ওভারটেক করে ওই ট্যাক্সিটি ফের মিমির গাড়ির পাশে এসে দাঁড়ায়। ফের একই অসভ্যতা করে বলে অভিযোগ। সঙ্গে সঙ্গেই নিজের গাড়ি থেকে ওই ট্যাক্সিচালককে বের করে এনে তাকে সাবধান করেন মিমি।

কিন্তু ঘটনার সময় ট্যাক্সিচালক মাতাল অবস্থায় ছিলেন বলে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। তখন মিমিকে উদ্দেশ্য করে কটূক্তি করতে থাকেন ওই ট্যাক্সিচালক। দুইজনের বাদানুবাদ দেখে রাস্তায় মানুষের ভিড় জমে গেলে মিমি তখনকার মতো গাড়ি নিয়ে বেরিয়ে যান। পরে গড়িয়াহাট থানায় গিয়ে ওই ট্যাক্সির নম্বর দিয়ে অভিযোগ দায়ের করেন মিমি।

অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্ত ট্যাক্সিচালক ভীমা যাদবকে দক্ষিণ কলকাতার ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাসের ধারে আনন্দপুর থানা এলাকার উত্তর পঞ্চান্নগ্রাম থেকে গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত করা হয় তার ট্যাক্সিটিকেও। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আলিপুর আদালতে তোলা হয়।

এ ব্যাপারে মিমি জানান ‘একজন হলুদ ট্যাক্সিচালক হঠাৎ করে আমার গাড়ির সামনে এসে খুব নোংরা ইঙ্গিত করতে থাকেন। আমায় চোখ মারতে থাকেন। আমি তা এড়িয়ে সামনের দিকে এগিয়ে যাই। কিন্তু ওই ট্যাক্সিচালক ওভারটেক করে আবার ওই একইভাবে নোংরা অঙ্গভঙ্গি করতে থাকেন। যখন এটা করে তখন আমার মাথায় একটাই জিনিস ঘুরছিল যে, আজকে যদি ওকে আমি ছেড়ে দিই তবে অন্য কারোর সঙ্গে তো আরও খারাপ কিছু করতে পারে। যাইহোক আমি সঙ্গে সঙ্গেই থানায় জানাই। ওই ট্যাক্সিচালক মাতাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলেও অভিযোগ করেছেন মিমি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়