কোচ পেয়ে উজ্জীবিত টাইগাররা

আগের সংবাদ

বিদ্যুৎ লাইন মেরামত করতে গিয়ে একজনের মৃত্যু

পরের সংবাদ

ভ্যাকসিন বের না করলে আমার যৌবনটাই মাটি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০২০ , ১১:৫৭ পূর্বাহ্ণ

কেউ তো ভ্যাকসিন বের করো রে বাবা, নাহলে আমার যৌবনটাই মাটি! বলছেন করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। অভিনেত্রীর এই আকুতি-মিনতি করা পোস্ট আপাতত নেটদুনিয়ায় বিদ্যুৎ গতিতে ছুটে চলেছে। আর হবে না-ই বা কেন? তিনি তো বলিউডের অন্য যে কোনও অভিনেত্রীকে যৌন আবেদনের দৌড়ে পিছনে ফেলে দিতে পারেন। অতঃপর ‘রসিক’ মালাইকার এই পোস্টও নজর এড়ায়নি নেটজিনেদের।

মালাইকা

গত ৬ সেপ্টেম্বর সন্ধার দিকে নাগাদ সবাইকে চমকে দিয়ে মালাইকা জানিয়েছিলেন যে তিনি মারণ ভাইরাসের কোপে পড়েছেন। তার মাত্র কয়েক ঘণ্টা আগেই প্রেমিক অর্জুন কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। অতঃপর দুয়ে দুয়ে চার করে একইদিনে এই সেলেবজুটির কোভিড আক্রান্ত হওয়ার খবর নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। ডাক্তার ও প্রশাসনের পরামর্শ মেনে বাড়িতেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন উপসর্গহীন মালাইকা। এবার সেই তিনিই করোনা ভ্যাকসিনের জন্য আকুল আবেদন জানিয়েছেন।

মালাইকা

ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “কেউ করোনার ভ্যাকসিনটা বের করো রে বাবা, নাহলে আমার যৌবনটাই ফুরিয়ে যাবে মনে হচ্ছে!…” এর সঙ্গে একটি মজার ইমোজিও জুড়েছেন মালাইকা। তবে এই পোস্ট রসিকতার নজরে দেখলেও অনেকেই বলছেন যে, মারণ ভাইরাসের রোষে পড়েও কিন্তু মনের জোর ঠিক রেখেছেন মালাইকা। নইলে কী আর এরকম পোস্ট সম্ভব?

মালাইকা অরোরা।

অন্যদিকে অর্জুনের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তারকাদের দ্রুত আরোগ্য কামনার বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ তখনই অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরার স্বাস্থ্য নিয়ে কৌতূহল প্রকাশ করেছিলেন। পরে সন্ধে নাগাদ অভিনেত্রীরও করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় অর্জুন-মালাইকা জুটিকে নিয়ে ঠাট্টা করতে শুরু করেন তাঁরা।

এমএইচ