পাথরঘাটায় হরিণের মাথা-চামড়া-পা জব্দ

আগের সংবাদ

৮ম শ্রেণির পরীক্ষার্থীদের নবমে উত্তীর্ণের নির্দেশ

পরের সংবাদ

স্থানীয় সরকার নির্বাচন

আ.লীগের মনোনয়ন বিক্রি শুরু বুধবার

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০২০ , ৭:৫৮ অপরাহ্ণ

তিনটি জেলা, ৯ টি উপজেলা এবং ৬১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। কাল বুধবার থেকে আগামী রবিবার পর্যন্ত প্রতিদিন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম নেয়া ও জমা দেয়া যাবে। দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার থেকে রবিবার প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দলীয় সভাপতির কার্যালয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র নেয়া ও জমা দেয়া যাবে। ফরিদপুর, মৌলভীবাজার ও মাদারীপুর জেলা পরিষদের পাশাপাশি নওগাঁর মান্দা, যশোরের সদর, বাগেরহাটের শরণখোলা, খুলনার পাইকগাছা, মাদারীপুরের শিবচর, সুনামগঞ্জের জামালগঞ্জ, কুমিল্লার দাউদকান্দি, চাঁদপুরের মতলব দক্ষিণ ও চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম নেয়া ও জমা দেয়া যাবে। এছাড়া ৬১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনেও দলীয় প্রার্থীরা মনোনয়ন ফরম নেবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সকলকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার লোকসমাগম না করে (এক থেকে দুই জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র নেয়া ও জমা দেয়ার অনুরোধ করা হচ্ছে। আবেদনপত্র জমার সঙ্গে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

এসএইচ