×

বিনোদন

বিয়ের কথা লুকোতে চাননি পুনম দম্পতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১০:২৩ এএম

বিয়ের কথা লুকোতে চাননি পুনম দম্পতি

পুনম পাণ্ডে

অবশেষে বাগদত্তা স্যাম বম্বের সঙ্গেই বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী পুনম পান্ডে। ইনস্টাগ্রামে এই দম্পতি বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন, এরপরই বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে সবার। ভারতীয় গণমাধ্যম বম্বে টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন, বিয়ের কথা লুকোতে চাননি তারা। পুনম বলেন, ‘স্যাম এবং আমি কুখ্যাত যুগল হিসেবে দীর্ঘদিন পরিচিত। কোভিড-১৯ পরিস্থিতিতে বিয়েটা গোপনে সারাই দরকার ছিল।’ একটি প্রোজেক্টে শুটিংয়ে স্যামের সঙ্গে পুনমের প্রথম আলাপ হয়।

নিজেদের প্রেম পর্ব সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, ‘নিজেদের মধ্যে আবেগের যে ফুলঝুরি জ্বলে উঠেছিল, তাকে অস্বীকার করা যায়নি। তার পর সব কিছুই একেবারে বলিউডি রোমান্টিক ছবির গল্পের মতো ঘটেছে। কী কী কারণে ওর প্রেমে পড়েছিলাম, সে তালিকা তৈরি করতে তিন মাস সময় লেগে যাবে।’ পরিকল্পনা ছিল লস অ্যাঞ্জেলেসে মধুচন্দ্রিমা কাটানো কিন্তু করোনার কারণে আপাতত সে পরিকল্পনা শিকেয় উঠেছে। পরিস্থিতি স্বাভাবিক হলে তা বাস্তবায়িত হবে বলে জানান পুনম।

গত ২৭ জুলাই পুনম ও স্যাম এনগেজড হন। এনগেজমেন্ট রিং পরা যুগলের ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে স্যাম লেখেন, ‘শেষ পর্যন্ত আমরা কাজটা করেই ফেললাম!’ বিয়ের এই বিশেষ দিনটিতে ভারতীয় সংস্কৃতি মেনে লেহেঙ্গে চোলিতে সেজেছিলেন পুনম পান্ডে। তার বরের পরনে ছিল শেরওয়ানি। ছবিগুলোর ক্যাপশনে স্যাম লিখেছেন- ‘সারাজীবনের পথচলা শুরু।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App