সালথায় সাপের কামড়ে কলেজছাত্রের মৃত্যু

আগের সংবাদ

নারীর উপর গৃহ নিপীড়ন বন্ধ হোক

পরের সংবাদ

অপহরণের ৬ ঘন্টার ভেতর শিশু উদ্ধার

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০২০ , ৬:২৪ অপরাহ্ণ

রাজধানীর রামপুরা থেকে ১১ মাস বয়সী এক শিশুকে অপহরণের ৬ ঘন্টার ভেতর উদ্ধার করেছে রামপুরা থানা পুলিশ। সে সময় অপহরণকারী মোছা. মারুফাকে (৩৫) গ্রেপ্তার করা হয়। সোমবার (১৪ সেপ্টেম্বর) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জুলফিকার জুয়েল।

তিনি বলেন, রবিবার পল্লবী থানা এলাকায় অভিযান চালিয়ে শিশু উদ্ধারসহ অপহারণকারীকে গ্রেপ্তার করা হয়। অপহৃত শিশু মো. তামিম মাঝি রামপুরা থানার পূর্ব রামপুরার জামতলা কমিশনার গলির মো. মান্নান মাঝির ছেলে। রবিবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল ৪টার মধ্যে যে কোন সময় পূর্ব রামপুরার বাসা থেকে শিশু মো. তামিম মাঝিকে অপহরণ করে পালিয়ে যান ওই নারী। পরে শিশুটির বাবা রামপুরা থানা পুলিশের শরণাপন্ন হন। থানা পুলিশ ঘটনার গুরুত্ব বিবেচনা করে শিশুটিকে উদ্ধার করতে অভিযান শুরু করে।

অভিযানকালে বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান শনাক্ত করে পল্লবীর ১৬ নং রোডের একটি বাসা থেকে অপহৃত শিশুকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ঘটনায় রামপুরা থানায় একটি মামলাও হয়েছে। তিনি আরো বলেন, অপহরণের কয়েকটি কারন শোনা যাচ্ছে। তবে কেন বা কি কারনে শিশুটিকে অপহরণ করা হলো প্রকৃত কারন জানতে তদন্ত চলছে। অপহৃত শিশুকে আদালতের মাধ্যমে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান জুলফিকার জুয়েল।

এসএইচ