×

খেলা

যৌন হয়রানির অভিযোগ থেকে অব্যাহতি পেলেন বক্সার ম্যাকগ্রেগর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩২ পিএম

যৌন হয়রানির অভিযোগ থেকে অব্যাহতি পেলেন বক্সার ম্যাকগ্রেগর

আইরিশ বক্সার কনর ম্যাকগ্রেগর

পেশাদার বক্সিং ক্যারিয়ারে নিজেকে সে অর্থে মেলে ধরতে না পারলেও নানা সময় খেলার বাইরে সমালোচনায় এসেছেন আইরিশ বক্সার কনর ম্যাকগ্রেগর। পেশাদার বক্সিংয়ে এখন পর্যন্ত কোনো বড় অর্জন নেই। তবে মিক্স ম্যাটিরিয়াল আর্টসে দ্যুতি ছড়িয়েছেন তিনি। এই প্রতিযোগিতায় মোট ২৬ বার খেলে ২২ বার বেল্ট জিতে নিয়েছেন এই তারকা।

সম্প্রতি নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন এই বক্সার। গত ১০ সেপ্টেম্বর ভ‚মধ্যসাগরীয় দ্বীপ কর্সিকায় যৌন নির্যাতনের চেষ্টা এবং অশালীন সংস্পর্শের অভিযোগে গ্রেপ্তার হন ইউএফসি বক্সার কনর ম্যাকগ্রেগর। তবে শেষ পর্যন্ত তার বিরুদ্ধে কোনো অভিযোগ না এনে তাকে ছেড়ে দেয় পুলিশ। ম্যাকগ্রেগরের একজন প্রতিনিধি এএফপিকে বলেন, শনিবার প্রাক্তন ইউএফসি তারকাকে মুক্তি দেয়া হয়েছে এবং ম্যাকগ্রেগরের বিরুদ্ধে কোনো অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

এর আগেও ম্যাকগ্রেগরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ছিল। ২০১৮ সালে তিনি বার্কলেস সেন্টারে বাসের জানালায় ঢিল ছুড়ে অভিযুক্ত হন। গত মার্চ মাসে ফ্লোরিডার মিয়ামি বিচে হোটেলের বাইরে এক ব্যক্তির ফোন ভেঙে ফেলার অপরাধে ডাকাতি ও অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগে অভিযুক্ত হন। সেই মামলার শাস্তি জরিমানা ইতোমধ্যেই শেষ হয়েছে। পরের মাসে ঠিক একি ভুল করেন ডাবলিনে। এক প্রবীণ ব্যক্তিকে ঘুষি মারতে দেখা যায় এক ভিডিওতে। পরে অবশ্য তা স্বীকার করে ক্ষমা চেয়ে নিয়েছিলেন ম্যাকগ্রেগর। শাস্তি পাওয়া ও একের পর এক ভুল করা যেন নিয়মে পরিণত করে ফেলেছেন আইয়ারল্যান্ডে জন্ম নেয়া এই বক্সার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App