×

জাতীয়

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২০, ০৭:১১ পিএম

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী ঘোষণা

সালাহউদ্দিন আহমেদ ও শেখ মো. রেজাউল ইসলাম।

জাতীয় সংসদের শূন্য হওয়া ঢাকা-৫ আসনে সালাহ উদ্দিন আহমেদ ও নওগাঁ-৬ আসনে শেখ মোহাম্মদ রেজাউল করিমকে মনোনয়ন দিয়েছে বিএনপি। রোববার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার বিএনপি’র মনোনয়ন বোর্ড বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার গ্রহণ করে। সাক্ষাতকার শেষে দলীয় মনোনয়ন বোর্ড ঢাকা-৫ এবং নওগাঁ-৬ শুন্য আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিযোগিতার জন্য দুইজন প্রার্থীর নাম চূড়ান্ত করেছে।

ঢাকা-৫–এর প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছিলেন নবী উল্লাহ নবী, সাবেক সাংসদ সালাহউদ্দিন আহমেদ, শিক্ষকনেতা সেলিম ভূঁইয়া, মো. জুম্মন মিয়া ও আকবর হোসেন। এ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিযোগিতা করার জন্য দলের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ।

আর নওগাঁ-৬ আসনে মনোনয়ন ফরম কিনেছিলেন আবদুস শুকুর, এম এম ফারুক, মাহমুদুল আরেফিন, এসহাক আলী, আতিকুর রহমান, শেখ মো. রেজাউল ইসলাম, মো. শফিকুল ইসলাম ও আবু সাঈদ রফিকুল আলম। এ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিযোগিতা করার জন্য দলের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন নওগাঁ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য শেখ মো. রেজাউল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App