×

বিনোদন

স্বপ্নের পথে সুবর্ণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৮ এএম

স্বপ্নের পথে সুবর্ণা

অভিনেত্রী সুবর্ণা সিকদার।

স্বপ্নের পথে সুবর্ণা

সুবর্ণা সিকদার

স্বপ্নের পথে সুবর্ণা

সুবর্ণা সিকদার

স্বপ্নের পথে সুবর্ণা

সুবর্ণা সিকদার

পথনাটক দিয়ে যাত্রা শুরু। ছোটবেলায় ভালোলাগত চিত্রনায়িকা শাবানার অভিনয়। এক সময় নিজের ভেতরও চেপে বসে অভিনয়ের শখ। স্বপ্ন বুনেন অভিনেত্রী হওয়ার। হয়েছেনও তাই; অবশেষে টিভি পর্দার নতুন মুখ তিনি, অভিনেত্রী সুবর্ণা সিকদার।

টিভি নাটকে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘ছোটবেলায় চেয়েছিলাম অভিনয় করব। অভিনেত্রী হতে চেয়েছি। দুই বছর হলো নাটকে কাজ করা শুরু করেছি। সারাজীবন অভিনয় নিয়েই থাকতে চাই।’ সম্প্রতি সুবর্ণা শেষ করেছেন টিভি নাটক ‘ডিজিটাল বউ-শাশুড়ি’র কাজ। এটি পরিচালনা করেছেন রাজ কামাল। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা রাশেদ মামুন অপুকে।

[caption id="attachment_241675" align="aligncenter" width="953"] সুবর্ণা সিকদার[/caption]

নাটকটি প্রসঙ্গে সুবর্ণা বলেন, ‘এটি আমাদের পরিচিত একটি গল্প। কলকাতার সিরিয়াল দেখা নিয়ে পারিবারিক একটি বিরোধ তৈরি হয়, যা শেষ পর্যন্ত খুনোখুনিতে গিয়ে গড়ায়। গল্পটি হাস্যরসের হলেও তাৎপর্যময়।’

এছাড়া এই অভিনেত্রীর উল্লেখিত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে সঞ্জিত সরকারের ‘চিটিং মাস্টার’ ও সোহেল তালুকদারের ‘ভেজাইল্লা গ্রাম’। ধারাবাহিক দুটিতে রয়েছেন মনিরা মিঠু, আনিসুর রহমান মিলন, আ খ ম হাসান, ফারহানা মিলির মতো একঝাঁক তারকা অভিনয়শিল্পী।

[caption id="attachment_241677" align="aligncenter" width="960"] সুবর্ণা সিকদার[/caption]

তাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে সুবর্ণা সিকদার বলেন, ‘তাদের কাছ থেকে আমি প্রতিনিয়ত শিখছি। আমি আসলে সৌভাগ্যবান যে মনিরা মিঠু, আনিসুর রহমান মিলন ভাইদের সঙ্গে কাজ করতে পেরেছি।’

[caption id="attachment_241678" align="aligncenter" width="960"] সুবর্ণা সিকদার[/caption]

উল্লেখিত ধারাবাহিকগুলো ছাড়াও প্রচারের অপেক্ষায় রয়েছে সুবর্ণা অভিনীত সোহেল তালুকদারের ‘ফাইস্যা গেছে বাপ বেটা’, সালমান খান ও দেলোয়ার হোসেন দিল’র সাত পর্বের তিনটি ধারাবাহিক নাটক। এছাড়াও সম্প্রতি তিনি সিকদার শাহফিমের ‘আন্ডাওয়ার্ল্ড’ ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App