নতুন নেতৃত্ব পেল সুনামগঞ্জ প্রেসক্লাব

আগের সংবাদ

দুবাইয়ে নারীপাচার, নৃত্যশিল্পী সোহাগ গ্রেপ্তার

পরের সংবাদ

বাসের ধাক্কায় সাংবাদিক ইকরাম আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২০ , ১২:৩৫ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২০ , ১:৪৪ অপরাহ্ণ

রাজধানীর খিলক্ষেতে লা মেরিডিয়ান হোটেলের সামনে বাসের ধাক্কায় বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা (৩৫) গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে। তার পাজরের ৫টি হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম জানান, সন্ধ্যায় লা মেরিডিয়ান হোটেলের সামনে ফাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ইকরাম-উদ দৌলা। তার সামনে একটি বাস ও পিছনে একটি বাস ছিলো। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করেন। তখন পিছনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ওই বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তার বুকের ডান পাশে মারাত্মকভাবে আঘাত পান।

পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢামেক ভর্তি করানো হয়।

বাংলানিউজের সিনিয়র রিপোর্টার আবাদুজ্জামান শিমুল জানান, ইকরাম-উদ দৌলার বাসা মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাস ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তিনি। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক পালিয়ে গেছে বলে জানতে পেরেছি। জরুরি ভাবে তাকে রক্ত দেয়া হচ্ছে।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়