×

খেলা

সব প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করল বাফুফে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৪ পিএম

সব প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করল বাফুফে

শুক্রবার নির্বাচনে অংশ নেয়া ৪৯ জনের মনোনয়ন যাচাই-বাছাই করেন বাফুফে নির্বাচন কমিশন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে ২১ পদের জন্য মনোনয়ন ফরম জমা দেন মোট ৪৯ জন। শুক্রবার এই ৪৯ জনের মনোনয়ন যাচাই-বাছাই করে বাফুফে নির্বাচন কমিশন। আর যাচাই বাছাই শেষে নির্বাচন কমিশন জানিয়েছে যে ৪৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন সবার মনোনয়নপত্রই বৈধ। কারো মনোনয়নপত্রে কোনো সমস্যা নেই।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র উত্তোলনের পর পথকেই প্রত্যাহার শুরু হয়েছে। শনিবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। যদিও এখন পর্যন্ত কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। পরের দিন রোববার চ‚ড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। চ‚ড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পরই জানা যাবে ভোটের মাঠে শেষ পর্যন্ত কারা থাকেন।

এবারের সভাপতি পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে তিনটি। বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিনের দুই প্রতিন্দ্বদ্বী বর্তমান কমিটির সহসভাপতি বাদল রায় ও কোচ সফিকুল ইসলাম মানিক। সিনিয়র সহসভাপতি পদে আবদুস সালাম মুর্শেদীর প্রতিদ্ব›দ্বী শেখ মোহাম্মদ আসলাম। চারটি সহসভাপতি পদের জন্য প্রার্থী ৮ জন। এর মধ্যে বর্তমান কমিটির সহসভাপতি আছেন তিনজন। বাকি ৬ জন এই পদে নতুন।

সহসভাপতি পদে কাজী মো. সালাউদ্দিনের প্যানেলে আছেন কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, আতাউর রহমান মানিক ও ইমরুল হাসান। বাকিরা এখন পর্যন্ত এককভাবেই আছেন। বর্তমান কমিটির সহসভাপতি তাবিথ আউয়াল কোনো প্যানেলে যোগ দেবেন না বলে ঘোষণাই দিয়েছেন। বাকি তিনজন মহিউদ্দিন মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান ও এসএম আবদুল্লাহ আল ফুয়াদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App