×

খেলা

লঙ্কা প্রিমিয়ার লিগ মাতাতে পারেন সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৮ পিএম

লঙ্কা প্রিমিয়ার লিগ মাতাতে পারেন সাকিব

কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে সাকিব আল হাসান- ফাইল ছবি

বাংলাদেশের বাইরে বিদেশি টি-টোয়েন্টি লিগগুলোতে বেশ কয়েক বছর ধরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে যাচ্ছেন সাকিব আল হাসান। তার খেলায় মুগ্ধ হয়ে বিদেশি লিগের দলগুলো সাকিবকে দলে ভেড়াতে চায়। সাকিব এ পর্যন্ত আইপিএল, বিগব্যাশ ও সিপিএলের মতো বড় লিগগুলো মাতিয়েছেন। এবার সাকিব আল হাসানকে দেখা যেতে পারে শ্রীলঙ্কার নতুন টি-টোয়েন্টি প্রতিযোগিতা লঙ্কা প্রিমিয়ার লিগে। আগামী ১ অক্টোবর অনুষ্ঠিত হবে লঙ্কা প্রিমিয়ার লিগের প্লেয়ার অকশন। আর সেখানেই নাম উঠেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

সাকিব আল হাসান ছাড়াও লঙ্কা প্রিমিয়ার লিগের অকশনে নাম গেছে ক্রিস গেইল, শহিদ আফ্রিদি, ড্যারেন সামি, ড্যারেন ব্রাভো, মুনাফ প্যাটেলের মতো তারকাদের।  ১ অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া এই অকশনে ৫টি দলের প্রত্যেকটি দল ৬ জনের বেশি বিদেশিকে তাদের দলে ভেড়াতে পারবে। ফলে দেখা যাচ্ছে সব মিলিয়ে ৩০ জনের বেশি বিদেশি লঙ্কা প্রিমিয়ার লিগ মাতাবেন।

শ্রীলঙ্কা বোর্ড এখন পর্যন্ত ঠিক করেছে আগামী ১৪ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত টুর্নামেন্টটি আয়োজন করবে। যদিও গত আগস্ট মাসে তারা এই টুর্নামেন্টটি আয়োজন করতে চেয়েছিল। কিন্তু খেলোয়াড়দের কোয়ারেন্টাইনে থাকার ব্যাপার নিয়ে তা পিছিয়ে দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App