×

খেলা

মহিলা বেসবলে আনসার চ্যাম্পিয়ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৩ পিএম

মহিলা বেসবলে আনসার চ্যাম্পিয়ন

জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতায় শুক্রবার শিরোপা জেতার আনন্দে মাতোয়ারা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মেয়েরা

 জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতায় দাপট অব্যাহত রেখেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ‘ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতায় শুক্রবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ৯ ইনিংসের ফাইনালে ১৭-১০ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ পুলিশকে হারিয়ে শিরোপা জিতে নেয় আনসার। এ নিয়ে চতুর্থবার শিরোপা জিতল আনসার। ২০১৭ ও ২০১৮ সালে তারা চ্যাম্পিয়ন হয়। এরপর ২০১৯ সালে তৃতীয় আসরে বৃষ্টির কারণে পুলিশের সঙ্গে শিরোপা ভাগাভাগি করেছিল তারা। এবার অবশ্য আবার একচ্ছত্র আধিপত্য বিস্তার করল। ধরে রাখল শিরোপা।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আনসার ও রানার্সআপ পুলিশ দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। এছাড়া উভয় দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। আর প্রতিযোগিতায় অংশ নেয়া সবগুলো দলের খেলোয়াড়দের ট্রাক-স্যুট ও জার্সি দেয়া হয়।

পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল উপভোগ এবং পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা তাশিক আহমেদ। আরো উপস্থিত ছিলেন ডিএমপির উপপুলিশ কমিশনার (কল্যাণ ও ফোর্স) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া, এআইজি (স্পোর্টস এন্ড কালচার) শরীফ মোস্তাফিজুর রহমানসহ অন্যরা।

ক্রীড়া মন্ত্রণালয়ের নির্ধারিত শর্তগুলো পুরোপুরিভাবে মেনেই এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনেই হয়েছে এই প্রতিযোগিতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App