×

সারাদেশ

নেত্রকোনায় ট্রলার ডুবিতে ৬ জনের নামে মামলা, গ্রেপ্তার ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ এএম

নেত্রকোনায় ট্রলার ডুবিতে ৬ জনের নামে মামলা, গ্রেপ্তার ৫

নেত্রকোনায় ট্রলার ডুবি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনার একদিন পর চালকসহ ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) এ ব্যাপারে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ দূর্ঘটনায় ছেলে মেয়ে ও স্ত্রী হারানো আব্দুল ওয়াহাব বাদী হয়ে এ মামলা করেন।

মামলায় ট্রলার চালক সোহাগ মিয়া বলগেট চালক আবু জাফর ও তাদের সহযোগী এবাদুল , রিপন মিয়া সোহাগ ও বিপন মিয়াকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ট্রলার ও বলগেট চালকসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করেছে কলমাকান্দা থানা পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর কোনো লাশ পাওয়া যায়নি। তাই উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার সারাদিন নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। নদীতে প্রচণ্ড স্রোতে ও বৈরী আবহাওয়ার কারণে আর কোনো লাশ পাওয়া যায়নি।

উল্লেখ্য গত বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে কলমাকান্দা উপজেলার বরখাপন ইউনিয়নের রাজনগর গ্রাম সংলগ্ন গুমাই নদীতে বালুবাহী বড় নৌকার ধাক্কায় যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। ট্রলারটি ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থেকে রনা দিয়ে কলমাকান্দা হয়ে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা যাওয়ার পথে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের লাশ উদ্ধার করা হয় ও ৮ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে এবং বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App