×

সারাদেশ

কোনো দুর্যোগে মানুষ না খেয়ে থাকবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৬ পিএম

কোনো দুর্যোগে মানুষ না খেয়ে থাকবে না

বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। ছবি: মোস্তাক আহমেদ মনির।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ সব সময় যে কোনো দুর্যোগে ও দেশের পানিবন্ধী, বন্যাকবলিত, সব অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে আছে। দেশের একটা মানুষও না খেয়ে থাকবে না। যতদিন এই প্রাকৃতিক দুর্যোগ ও বন্যা থাকবে ততদিন সরকারে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে জামালপুরের সরিষাবাড়ীতে কামরাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অয়োজিত জেলা রেড ক্রিসেন্ট এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ লতিফ, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, কার্যকরী সদস্য সোহরাব হোসেন বাবুল, সাখাওয়াত হোসেন তপন, যুব রেড ক্রিসেন্টের সভাপতি সাদ্দাম হোসেন, ইউপি চেয়ারম্যান মুনছুর রহমান, পৌর যুব লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী সুমন চাকলাদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী, এলাকার সুধীজন।

এ সময় কামরাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনি, লবণ ও সুজি বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App