×

বিনোদন

‘আমি নিয়মিত গোমূত্র পান করতাম’ বিয়ার গ্রিলকে অক্ষয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৩ পিএম

‘আমি নিয়মিত গোমূত্র পান করতাম’ বিয়ার গ্রিলকে অক্ষয়

বিয়ার গ্রিলস ও অক্ষয়

‘আমি নিয়মিত গোমূত্র পান করতাম’ বিয়ার গ্রিলকে অক্ষয়

১৪ সেপ্টেম্বর ‘ইনটু দ্য ওয়াইল্ড উইদ বিয়ার গ্রিলস’-এ অক্ষয়ের এপিসোডটি সম্প্রচারিত হবে। আপাতত হুমার সঙ্গে ‘বেল বটমস’ ছবির শুটিং-এ ব্যস্ত তিনি। অক্ষয়কে তার অ্যাডভেঞ্চারের সঙ্গী হিসেবে পেয়ে উৎফুল্ল বিয়ার গ্রিলস । উচ্ছ্বসিত হয়ে জানান, তার শো-তে আজ পর্যন্ত যতজন অতিথি এসেছেন, তাদের মধ্যে ফিটনেসের নিরিখে অক্ষয় সেরা।

প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, এত বড় মাপের তারকা হওয়া স্বত্বেও তিনি খুবই মজার মানুষ। অন্যদিকে, খিলাড়িও উৎসাহী আবার এ রকম কোনও অ্যাডভেঞ্চারে বেড়িয়ে পড়ার জন্য। সঙ্গী হিসেবে তিনিও গ্রিলসকেই চাইছেন। অপর দিকে বিয়ার গ্রিলকেও অকপটে স্বীকারোক্তি দিলেন অক্ষয় ‘ আমি নিয়মিত গোমূত্র পান করতাম ‘। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে বিয়ার গ্রিলস এবং অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে আড্ডায় খিলাড়ি ফাস করলেন নিজের ‘ফিটনেস সিক্রেট’। অবাক হচ্ছেন হঠাৎ তিনি এ কথা বললেন কেন?

আর তিন দিন পরেই বিয়ার গ্রিলসের সঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানে দেখা যাবে অক্ষয়কে। শুটিংয়ের সময় গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের কথাই ভাগ করে নিচ্ছিলেন দুই রোমাঞ্চপ্রেমী। হুমা তখনই জানতে চান, সেখানে হাতির মল মিশ্রিত চা পান করার অভিজ্ঞতা ঠিক কেমন ছিল। অভিনেতা অবলীলায় বলে ওঠেন, তিনি এক সময় রোজ গোমূত্র পান করতেন। আয়ুর্বেদ শাস্ত্রে এই অভ্যাসকে শরীরের পক্ষে উপকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। তাই ওই চা খেতেও তার এমন কোনও অসুবিধা হয়নি। বরং তিনি বেশ উত্তেজিত ছিলেন সেটি পান করার জন্য।

অক্ষয় কুমার ‘ফিটনেস ফ্রিক’। ক্যারাটের ব্ল্যাক বেল্ট এই তারকার জীবনযাপনও বি-টাউনের অন্যান্য তারকাদের থেকে একদম আলাদা। তিনি সিগারেট খান না, মদ্যপান করেন না। রাত ৯টায় ঘুমিয়ে ভোর ৪টায় উঠে দৌড়াতে যান। এসব কোনো কিছুই অজানা নয়। কিন্তু তার গোমূত্র পানের কথা হঠাৎই জেনে অবাক হয়েছেন অনুরাগীরা। শাসক দলের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে আগেও প্রশ্ন উঠেছে। এই কথার পর থেকেই অনেকে ‘ভক্ত’ বলে খোঁচা দিচ্ছেন অভিনেতাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App