উপ-নির্বাচনের মনোনয়ন ফরম জমা নিচ্ছে বিএনপি

আগের সংবাদ

আওয়ামী লীগকে চ্যালেঞ্জ করলেন হারুন

পরের সংবাদ

মিরপুরে ছিনতাই-অপহরণ চক্রের ২ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২০ , ২:৪৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২০ , ২:৫১ অপরাহ্ণ

রাজধানীর মিরপুর এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- মো. আরিফুল ইসলাম জয় ওরফে চাক্কু আরিফ (৩২) ও মো. জোবায়ের হোসেন (৩০)। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দাবি আটককৃত দুজন ছিনতাই ও অপহরণ চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থনায় একাধিক মামলা রয়েছে। শুক্রবার (১১সেপ্টেম্বর) র‍্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম সজল বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

র‍্যাবের এ কর্মকর্তা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মিরপুর মডেল থানাধীন মিরপুর-১০ গোল চত্তর থেকে মিরপুর-১২ নম্বরমুখী বেগম রোকেয়া সরনীস্থ বনলতা সুইটসের সামনে গতকাল রাত পৌনে ১টার দিকে অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। সে সময় তাদের কাছ থেকে ১টি শুটার গান, ১টি দুধারি ছোরা, ১টি মোটরসাইকেল ও নগদ ৫ হাজার টাকা এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তাদের বিরুদ্ধে পল্লবী, রুপনগর ও মিরপুর মডেল থানায় অপহরণ, ছিনতাই, মারামারি এবং মাদক বিষয়ক বিভিন্ন মামলা রয়েছে। এছাড়াও জানা যায়, আসামিরা অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে সংঘবদ্ধভাবে রাজধানী মিরপুর, আমিনবাজার, বেড়িবাঁধ, রূপনগর ও পল্লবী এলাকায় দীর্ঘদিন যাবত ছিনতাই এবং অপহরণ করে আসছিলো। এরা মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস করত না ও কেউ তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো। অদূর ভবিষ্যতে এরূপ সংঘবদ্ধ সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে র‍্যাব-৪ এর জোড়ালো সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়